• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

চকলেটের লোভ দেখিয়ে ৪ শিশুকে ধর্ষণ


ধামরাই প্রতিনিধি অক্টোবর ১৪, ২০১৯, ১১:৪৮ এএম
চকলেটের লোভ দেখিয়ে ৪ শিশুকে ধর্ষণ

ঢাকা : চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে চার শিশুকে ধর্ষণের অভিযোগে আফসার উদ্দিন (৫০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (১৩ অক্টোবর) রাতে ধামরাই থানায় এ ঘটনায় মামলা হয়েছে।

গ্রেফতারকৃত আফসার উদ্দিন ধামরাই উপজেলার বাসিন্দা। ওই শিশুদের বয়স পাঁচ থেকে সাত বছরের মধ্যে। তারা একে অন্যের প্রতিবেশী ও খেলার সঙ্গী। চার শিশুর বাবা-মা শ্রমিকের কাজ করেন। পেশাগত কারণে দিনের বেলা তারা কেউ বাড়িতে থাকেন না।

ধামরাই থানার পুলিশ ও শিশুদের পরিবার সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেল তিনটার দিকে আফসার চকলেটের লোভ দেখিয়ে চার শিশুকে তিনতলা বাড়ির দ্বিতীয় তলার একটি কক্ষে নেন। সেখানে ধারালো অস্ত্র দেখিয়ে চারজনকে ধর্ষণ করেন। এরপর এই ঘটনা কাউকে জানালে তাদের খুন করে ফেলবেন- এমন হুমকি দিয়ে ঘর থেকে বের করে দেন।

ওই শিশুদের বাবারা বলেন, রাতে বাসায় ফিরে তারা মেয়েদের কাছে ঘটনা জানতে পারেন। তবে আফসার উদ্দিন স্থানীয় প্রভাবশালী ব্যক্তি হওয়ায় ও আত্মসম্মানের কথা ভেবে তারা বিষয়টি চেপে যান।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, অভিভাবকেরা বিষয়টি চেপে গেলেও রবিবার এলাকার লোকজনের কাছে তিনি বিষয়টি জানতে পারেন। এরপর প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পান। পরে তিনি শিশুদের বাবা-মার সঙ্গে কথা বলেন। এ সময় ভুক্তভোগী পরিবারগুলোকে সব ধরনের সহায়তার আশ্বাস দেন ওসি। এতে এক শিশুর বাবা মামলা করতে রাজি হন।

দীপক চন্দ্র সাহা বলেন, মামলার আগেই আফসার উদ্দিনকে আটক করে থানায় নেওয়া হয়। পরে এক শিশুর বাবা বাদী হয়ে রবিবার রাতে আফসারের বিরুদ্ধে মামলা করেন। ওসি বলেন, চার শিশুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে। অভিযুক্ত আফসারকে মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। তাকে সোমবার ঢাকার মুখ্য বিচারিক হাকিমের আদালতে পাঠানো হবে।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!