• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

চকলেটের লোভ দেখিয়ে ৪ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ


নরসিংদী প্রতিনিধি এপ্রিল ২১, ২০১৯, ০৫:৫০ পিএম
চকলেটের লোভ দেখিয়ে ৪ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

প্রতীকী ছবি

নরসিংদী : জেলার শিবপুরে ৪ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। শনিবার (২০ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার বাঘাব ইউনিয়নের এ ঘটনা ঘটে। রোববার শিশুটিকে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় রবিবার নির্যাতনের শিকার শিশুর দাদা বাদী হয়ে অভিযুক্ত রায়হান (২৮) এর বিরুদ্ধে বেলাব থানায় নারী শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন। অভিযুক্ত রায়হান শিবপুর উপজেলার বাঘাব ইউনিয়নের আবদুল বাসেতের ছেলে।

পুলিশ ও নির্যাতনের শিকার শিশুটির স্বজনেরা জানায়, শনিবার সন্ধ্যায় শিশুটি বাড়ির পার্শ্ববর্তী জায়গায় খেলাধুলা করছিল। এ সময় পাশের বাড়ির রায়হান তাকে চকলেটের প্রলোভন দেখিয়ে তাদের বাড়ির একটি গোসল খানায় নিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ। এ সময় শিশুটি চিৎকার দিলে তার দাদী ঘর থেকে বের হয়ে রায়হানদের গোসল খানা থেকে তাকে উদ্ধার করে।

শিশুটির দাদী বিষয়টি রায়হানকে জিজ্ঞাসা করলে সে ময়লা ধুয়ে দিতে এখানে নিয়ে এসেছিল বলে দাবি করে। থানা পুলিশকে বিষয়টি অবহিত করতে গেলে বাঘাব ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য শাহজাহান পাঠান বিষয়টি মীমাংসা করে দিবে বলে স্বজনদের নিয়ে আসে। পরে আজকে শিশুটির অবস্থা বেগতিক দেখলে তারা শিশুটিকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসে। পরে শিশুটির দাদা কুদ্দুস মিয়া রোববার দুপুরে শিবপুর মডেল থানায় একটি মামলা দায়ের করে।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক মোল্লা বলেন, এ ঘটনায় শিশুটির পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে। আসামিকে ধরতে অভিযান চালাচ্ছে বলে জানান তিনি।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!