• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

চক্রান্ত যতই হোক ৩০ ডিসেম্বরের নির্বাচন হবেই : কাদের


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ১৬, ২০১৮, ১০:৫০ এএম
চক্রান্ত যতই হোক ৩০ ডিসেম্বরের নির্বাচন হবেই : কাদের

ওবায়দুল কাদের

ঢাকা: ছদ্মবেশী মুক্তিযোদ্ধারা বিএনপির নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়েছেন মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, তারা নির্বাচন বানচাল এবং দেশবিরোধী ষড়যন্ত্র করছেন। তবে চক্রান্ত যতই হোক নির্বাচন হবে, ইনশাল্লাহ হবে, কোনো অপশক্তিই ৩০ ডিসেম্বরের নির্বাচনকে বানচাল করতে পারবে না। 

রবিবার ফেনী রাজাঝি’র দিঘী পাড়ে অবস্থিত মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানানোর পর তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

নোয়াখালীতে ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনের ওপর গুলির ব্যাপারে ওবায়দুল কাদের বলেন, বিএনপি নিজেরাই পরিস্থিতি অস্থিতিশীল করতে চায়। হামলার ছক তারাই তৈরি করেছে, আওয়ামী লীগের অফিসে হামলা করেছে, পরিস্থিতি মোকাবেলা করতে গিয়ে পুলিশকে হস্তক্ষেপ করতে হয়েছে। তারা পুলিশকে বাধ্য করেছে হস্তক্ষেপ করতে। সে অবস্থায় মাহবুব উদ্দিন খোকন আক্রান্ত হয়েছেন। তার গায়ে ছররা গুলি লেগেছে। তাকে হাসপাতালেও থাকতে হয়নি, প্রাথমিক চিকিৎসার পর তিনি বাসায় ফিরে গেছেন।

বিএনপি হামলায় এরই মধ্যে নোয়খালী ও ফরিদপুরে আওয়ামী লীগের দু’জন কর্মী নিহত হয়েছেন দাবি করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপির কোনো কর্মীকে প্রাণ দিতে হয়নি। আহত-নিহত হয়েছি আমরাই। এ থেকে বোঝা যায়, দেশে অস্থিতিশীলকারী তারাই, আওয়ামী লীগ নয়।

সরকার মঙ্গাকে যেমন জাদুঘরে পাঠিয়েছে তেমনি আগামী পাঁচ বছরে বাংলাদেশের বেকার ও দারিদ্রকে জাদুঘরে পাঠানো হবে জানিয়ে সেতুমন্ত্রী বলেন, বিগত ১০ বছরে বাংলাদেশে যে পরিবর্তন হয়েছে- ২০২৪ সালের মধ্যে বাংলাদেশ একটি উন্নয়নশীল দেশে পরিণত হবে। সব চ্যালেঞ্জ মোকাবেলা করবে সরকার। 

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!