• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

চট্টগ্রাম আবাহনীকে উড়িয়ে টানা ষষ্ঠ জয় বসুন্ধরার


ক্রীড়া প্রতিবেদক এপ্রিল ১৮, ২০১৯, ০৯:১১ পিএম
চট্টগ্রাম আবাহনীকে উড়িয়ে টানা ষষ্ঠ জয় বসুন্ধরার

ফাইল ছবি

ঢাকা: বাংলাদেশ প্রিমিয়ার লিগে অপ্রতিরোধ্য গতিতে ছুটে চলেছে বসুন্ধরা কিংস। এবার স্বাধীনতা কাপ চ্যাম্পিয়নদের শিকার চট্টগ্রাম আবাহনী। বন্দর নগরীরর এই দলটিকে  টানা ষষ্ঠ জয় তুলে নিয়েছে অস্কার ব্রুজনের শিষ্যরা।  

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত বাংলাদেশ প্রিমিয়ার লিগে প্রথম পর্বের শেষ ম্যাচে চট্টগ্রাম আবাহনী ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে বসুন্ধরা কিংস। এই জয়ে ১২ ম্যাচে ১১ জয়ে ৩৪ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান আরও সুসংহত করলো বসুন্ধরা কিংস। ৩০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা আবাহনী। আর ১৪ পয়েন্ট নিয়ে রয়েছে সপ্তম স্থানে চট্টগ্রাম আবাহনী।

এদিন ম্যাচের শুরু থেকে আধিপত্য বিস্তার করে বসুন্ধরা কিংসের খেলোয়াড়রা। তবে প্রথম গোল আদায় করতে তাদের অপেক্ষা করতে হয় প্রথমার্ধের যোগ করা সময় পর্যন্ত! এই সময়ের দ্বিতীয় মিনিটে কোস্টারিকার দানিয়েল কোলিনদ্রেসের ব্যাক পাস থেকে লক্ষ্যভেদ করেন কিরগিজস্তানের মিডফিল্ডার বখতিয়ার দেশোবিকোভ।

বিরতির পর আক্রমণে ধার বাড়ায় বসুন্ধরা। সেই ‍সুবাদে দ্বিতীয় গোল আসে ৭৮ মিনিটে। এবার গোলদাতা রাশিয়া বিশ্বকাপ খেলা কোলিনদ্রেস নিজেই। ম্যাচ শেষ হওয়ার ৬ মিনিট আগে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড মার্কোস ভিনিসিয়াস কফিনের শেষ পেরেক ঠুকলে তৃপ্তি নিয়ে মাঠ ছাড়ে বসুন্ধরা।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!