• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

চট্টগ্রামে স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় প্রধান আসামি চান্দু গ্রেফতার


চট্টগ্রাম প্রতিনিধি সেপ্টেম্বর ২৯, ২০২০, ১২:৪৮ পিএম
চট্টগ্রামে স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় প্রধান আসামি চান্দু গ্রেফতার

গতকাল আটক চান্দুর সহযোগীরা

চট্টগ্রাম : চট্টগ্রামে আলোচিত স্কুলছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামি চান্দু মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। 

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) পতেঙ্গা এলাকার একটি বাসা থেকে গ্রেফতার করে ডবলমুরিং থানা পুলিশ। কিছুক্ষণের  মধ্যেই এব্যাপারে একটি প্রেস ব্রিফিং করবে পুলিশ। তারপর তাকে আদালতে নেওয়া হবে।  এদিকে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে আদালতে ৭ দিনের রিমান্ড চাওয়া হবে। 

জানা গেছে, গত আগস্টে বরখাস্ত হওয়া ডবলমুরিং থানার এসআই মোহাম্মদ হেলালের সোর্স হিসেবে পরিচিত চান্দু। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাস তাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন তথ্যের ভিত্তিতে তাঁকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার ফেনী থেকে চট্টগ্রামের আগ্রাবাদে বেড়াতে যান অষ্টম শ্রেণির এক ছাত্রী। সেখানে তার দশম শ্রেণি পড়ুয়া ফুফাতো বোনের সঙ্গে রোববার সন্ধ্যায় বেড়াতে বের হন। তাদের সঙ্গে দেখা হয় নুরী আক্তার নামের তরুণীর সঙ্গে। সে তার ফুফাতো বোনের বান্ধবী।

এসময় নুরি তাদের সুপারিওয়ালা পাড়ার বাসায় নিয়ে যান। তবে নিজের কক্ষে না নিয়ে স্কুলছাত্রীকে চান্দুর কক্ষে আটকে রাখা হয়। বাইরে অস্ত্রের মুখে রাখা হয় তার ফুফাতো বোনকে। সেখানে ধর্ষণ শেষে কাউকে না বলার হুমকি দিয়ে রাতে তাদের বাসায় পাঠিয়ে দেওয়া হয়।

রাতে ওই ছাত্রী পুরো ঘটনার বর্ণনা দিলে তাকে চট্টগ্রাম মেডিকেলে ভর্তি করা হয়। পরে নুরি আক্তার, তাঁর স্বামী অন্তর হোসেন ও রাজিব হোসেনকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় স্কুলছাত্রীর মা বাদী হয়ে মামলা করেছেন।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!