• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

ইসলামী ব্যাংকের ৩৫৪তম শাখা উদ্বোধন


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ১৫, ২০১৯, ১০:১২ পিএম
ইসলামী ব্যাংকের ৩৫৪তম শাখা উদ্বোধন

ঢাকা: চট্টগ্রামের বাকলিয়ার কালামিয়া বাজারে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ৩৫৪তম শাখার উদ্বোধন করা হয়েছে। রোববার ১৫ ডিসেম্বর ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম প্রধান অতিথি হিসেবে এই শাখার উদ্বোধন করেন। 

এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী। 

আরো বক্তব্য দেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর হাসনে আলম, মো. আব্দুল জব্বার ও মো. সালেহ ইকবাল এবং এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ শাব্বির। স্বাগত বক্তব্য দেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জি. এম. মুহাম্মদ গিয়াস উদ্দিন কাদের। গ্রাহক ও সুধীবৃন্দের পক্ষে বক্তব্য দেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মহিলা কাউন্সিলর ফারজানা পারভীন, বিশিষ্ট ব্যবসায়ী ইঞ্জিনিয়ার মো. লোকমান, সমাজসেবক রিফাত উদ্দিন বাবু, মৌলানা আশরাফ আলী ও মো. সোলায়মান। ধন্যবাদ জ্ঞাপন করেন ব্যাংকের বাকলিয়া শাখাপ্রধান কাজী মুহাম্মদ এরফানুল হক। ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট নাইয়ার আজম, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. মিজানুর রহমান ভুঁইয়া, স্থানীয় ব্যবসায়ী, শিক্ষাবিদ, পেশাজীবী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।    

প্রধান অতিথির ভাষণে মো. মাহবুব উল আলম বলেন, ইসলামী ব্যাংক দেশের উন্নয়ন অগ্রযাত্রায় সহযোগী হিসেবে কাজ করছে। তিনি বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থা বিশ্বব্যাপী জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছে। ইসলামী ব্যাংক বিশ্বসেরা ১০০০ ব্যাংকের তালিকায় ২০১২ সাল থেকে বাংলাদেশের একমাত্র ব্যাংক হিসেবে টানা ৮ বার এর অবস্থান ধরে রেখেছে। তিনি বলেন, দেশে বিদেশে ব্যবসায়িক সকল সূচকে ইসলামী ব্যাংক অগ্রণী ভুমিকা পালন করছে। ধর্ম, বর্ণ, গোষ্ঠী নির্বিশেষে সকল মানুষের জন্য ইসলামী ব্যাংকের দুয়ার উম্মুক্ত উল্লেখ করে তিনি বলেন ইসলামী ব্যাংক বাকলিয়া শাখা এ অঞ্চলের ব্যবসা ও উন্নয়নকে ত্বরান্বিত করবে। শরী‘আহ্সম্মত কল্যাণমূখী ইসলামী ব্যাংকিংসেবা গ্রহণ করতে সকলের প্রতি আহবান জানান তিনি। 

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!