• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

চলতি বছরেই সাইকোর মুক্তি


বিনোদন প্রতিবেদক জানুয়ারি ২৩, ২০২০, ০৩:৩৫ পিএম
চলতি বছরেই সাইকোর মুক্তি

ঢাকা : দর্শকপ্রিয় অভিনেতা শহীদুজ্জামান সেলিম। তার স্ত্রী রোজী সিদ্দিকী। প্রেম-ভালোবাসায় দাম্পত্যের দুই যুগ পার করেছেন তারা। তমা ও শ্রীমা নামের দুই কন্যা আলোকিত করে রেখেছে তাদের সংসার। তাদের সংসারে কন্যা হয়ে যোগ দিলেন এবার পূজা চেরী। চরিত্রের প্রয়োজনে বড় পর্দায় ‘সাইকো’ নামের ছবিতে এমন চরিত্রে অভিনয় করেছেন তারা।

‘সাইকো’ নামের চলচ্চিত্র নির্মাণ করেন অনন্য মামুন। সেখানে শহীদুজ্জামান সেলিম ও রোজী সিদ্দিকীর মেয়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে পূজাকে। বর্তমানে চট্টগ্রামে চলছে এ ছবির শুটিং। সেই শুটিংয়ের কিছু ছবিতে দেখা গেছে বাবা-মায়ের সঙ্গে মিষ্টি মেয়ে পূজাকে।

 এ ছবিতে শহীদুজ্জামান সেলিম একজন প্রভাবশালী রাজনীতিবিদের ভূমিকায় হাজির হবেন। তার স্ত্রী রোজীকে দেখা যাবে বিশ্ববিদ্যালয়ের শিক্ষিকার চরিত্রে। একটা পারিবারিক গল্প আবহ এখানে পাবেন দর্শক। থাকবে রোমান্স, থ্রিলার ও অ্যাকশনও।

ছবিতে পূজা চেরীর সঙ্গে জুটি বেঁধেছেন চিত্রনায়ক রোশান। এ নায়ককে দেখা যাবে কিডন্যাপ হওয়া পূজাকে উদ্ধার করা একজন অফিসারের চরিত্রে।

পূজা শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়ে বলেন, ‘খুবই মজা করে কাজ করছি আমরা। আমি প্রথমবারের মতো সেলিম আংকেল ও রোজী আন্টির সঙ্গে অভিনয় করছি। এটা নতুন অভিজ্ঞতা। খুব হেল্পফুল দুজন মানুষ। অনেক কিছু শিখছি তাদের কাছ থেকে। তারা একদম বাবা-মায়ের মতোই আদর করছেন।’

পূজা আরো বলেন, ‘প্রতিটি সিনেমাই একটি দক্ষ টিমের জন্য সফল হয়ে ওঠে। ‘সাইকো’ ছবিতেও দারুণ একটি টিম হয়েছে আমাদের। কাজ করছি হইচই করে। সেই সঙ্গে রোশানের বিপরীতে প্রথমবারের মতো অভিনয় করছি। আমাদের কেমিস্ট্রিটা যেন জমজমাট হয় সেই চেষ্টা করছি’।

আরবিএস এন্টারটেইনমেন্ট ও সেলিব্রেটি প্রোডাকশনের ব্যানারে মেজবাহ উদ্দিন প্রযোজিত সিনেমা ‘সাইকো’ চলতি বছরই মুক্তি দেওয়া হবে বলে জানান পরিচালক।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!