• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

চলে গেলেন আনিসুল হকের বাবাও


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ২৪, ২০১৮, ০১:০৬ পিএম
চলে গেলেন আনিসুল হকের বাবাও

ঢাকা: সেনাপ্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক ও ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) প্রয়াত মেয়র আনিসুল হকের বাবা শরিফুল হক মারা গেছেন।

বুধবার (২৪ জানুয়ারি) শরিফুল হক বার্ধক্যের কারণে সিএমএইচে মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৬ বছর।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) পরিচালক লে. কর্নেল রাশেদুল হাসান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা সিএমএইচে বার্ধক্যজনিত কারণে মারা যান শরিফুল হক। মরদেহ হাসপাতালেই আছে। দাফনসহ পরবর্তী কার্যক্রম পারিবারিক সিদ্ধান্তের পর জানা যাবে।

এর আগে নাতির জন্ম উপলক্ষে গত ২৯ জুলাই স্ত্রী রুবানা হককে নিয়ে যুক্তরাজ্যে যান আনিসুল হক। সেখানে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে ১৩ অগাস্ট আনিসুল হককে হাসপাতালে ভর্তি করা হয়। প্রায় সাড়ে তিন মাস চিকিৎসাধীন থাকার পর বৃহস্পতিবার রাতে মারা যান তিনি।

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার কবিরহাটের বাসিন্দা শরীফুল হক আনসার বাহিনীর কর্মকর্তা ছিলেন। তার অপর দুই ছেলে ইকবাল হক ও হেলাল হক যুক্তরাষ্ট্র প্রবাসী। ইকবাল চিকিৎসক এবং হেলাল যুক্তরাষ্ট্র নৌবাহিনীর ক্যাপ্টেন।

২০১৫ সালের ১৪ জুলাই বাবার জন্মদিনের কেক কাটার কয়েকটি ছবি ফেইসবুকে দিয়েছিলেন আনিসুল হক।

তিনি লিখেছিলেন, আজ আমার বাবার ৯৪তম জন্মদিন। উনি অনেক কষ্ট করে আমাদের মানুষ করছেন, সরকারি চাকরি জীবনে কোনো দিন অন্যায় ও দুর্নীতিকে প্রশ্রয় দেননি। সব সময় বলেছেন, আমাদের লেখাপড়া ছাড়া আর কোনো সম্পদ দিয়ে যেতে পারবেন না, আপনারা সবাই তার জন্য দোয়া করবেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!