• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জ চালক-শ্রমিকদের খাদ্য সহায়তা প্রদান


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি এপ্রিল ৭, ২০২০, ১২:৩৪ এএম
চাঁপাইনবাবগঞ্জ চালক-শ্রমিকদের খাদ্য সহায়তা প্রদান

চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জে দিনমজুর, রিকশাচালক, ভ্যানচালক, পরিবহন শ্রমিক, চায়ের দোকানদার, ভিক্ষুক, ভবঘুরে, তৃতীয় লিঙ্গসহ ক্ষতিগ্রস্থ বিভিন্ন শ্রেণি পেশার কর্মহীন ১৫৪ পরিবারকে খাদ্য সহায়তা প্রদাণ করেছেন জেলা প্রশাসন।

সোমবার দুপুর আড়াইটায় জেলা ষ্টেডিয়ামে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ সময় করোনা পরিস্থিতি মোকাবেলায় মানবিক সহায়তা কর্মসূচীর আওতায় এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সহায়তায় জেলা প্রশাসন প্রত্যেক পরিবারকে ১০ কেজি করে চাল সহায়তা প্রদাণ করেন।

খাদ্য বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফেরদৌসি ইসলাম জেসি, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দেবেন্দ্রনাথ উঁরাও, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেন, সদর উপজেলা প্রকল্প
বাস্তবায়ন কর্মকর্তা মো. মৌদুদ আলম খাঁন প্রমুখ উপস্থিত ছিলেন।

বিতরণ অনুষ্ঠানে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফেরদৌসি ইসলাম জেসি সকলকে সরকারের নির্দেশনানুযায়ী ঘরের ভেতর থাকার আহ্বান জানিয়ে বলেন, খুব জরুরী না হলে ঘরের বাইরে বের হবেন না আপনাদের খাবারসহ যেকোন সমস্যায় প্রশাসন এগিয়ে যাবে। 

করোনা মহামারীতে আপনারা নিজেরা সুস্থ্য থাকবেন এবং অন্যকেও সুস্থ্য থাকতে সাহায্য করবেন। আর তাই আসুন আমরা সমগ্র জেলাবাসী শেখ হাসিনার নেতৃত্বে করোনা যুদ্ধে বিজয়ী হতে ঘরেই অবস্থান করি।

সোনালীনিউজ/এসজেডি/এএস

Wordbridge School
Link copied!