• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে এরফান গ্রুপের কম্বল বিতরণ


সাখাওয়াত জামিল দোলন, চাঁপাইনবাবগঞ্জ জানুয়ারি ২৩, ২০১৯, ১০:০২ এএম
চাঁপাইনবাবগঞ্জে এরফান গ্রুপের কম্বল বিতরণ

চাঁপাইনবাবগঞ্জ: জেলার দেবীনগর ইউনিয়ন এবং চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ৮নং ওয়ার্ডের রাজারামপুর হিতসাধন ক্লাবে গরীব, দুঃস্থ ও শীতার্ত মানুষের মাঝে এরফান গ্রুপের সৌজন্যে কম্বল বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে এইসব কম্বল বিতরণ করেন চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রিজ ও এরফান গ্রুপের চেয়ারম্যান এরফান আলী। এ সময় ৩শত জন শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দেবীনগর  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বিশ্বাস, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান মিজান, দেবীনগর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সভাপতি আলহাজ্ব সাইদুর রহমান, আব্দুল বারী, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আব্দুল হান্নান, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ডের সভাপতি নাসরুল মিল্লাহ বাচ্চু, পৌর এলাকার ৮নং ওয়ার্ডের সভাপতি মুক্তিযোদ্ধা ফজলুর রহমান, সাধারণ সম্পাদক মেহেদুল ইসলাম, সাবেক কাউন্সিলর লোকমান আলী, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল হান্নান হানু, পরিচালক ও বিশিষ্ট ব্যবসায়ী শাহজাহান আলী, মাইনুল ইসলাম, শহিদুল ইসলাম শহিদ, হায়দার আলী প্রমুখ।

এ সময় এরফান গ্রুপের চেয়ারম্যান এরফান আলী পুরো শীত মাস জুড়ে জেলার বিভিন্ন এলাকায় শীতার্তদের মাঝে এই শীতবস্ত্র বিতরণ কার্যক্রম অব্যাহত রাখার কথা জানান।

এদিকে একই দিন বিকেলে জেলা জজশীপের উদ্যোগে চাঁপাইনবাবগঞ্জ জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গনে দুঃস্থ্য ও গরীবদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে। জেলা ও দায়রা জজ লিয়াকত আলী মোল্লা কম্বলগুলো বিতরণ করেন।

এ সময় অন্যান্যেও মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. শওকত আলী, চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মো. মোস্তফা কামালসহ অন্যান্য বিচারকবৃন্দ।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!