• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে ছুরিকাঘাতে যুবলীগ কর্মী আহত


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ডিসেম্বর ২৩, ২০১৮, ০৮:৩৪ পিএম
চাঁপাইনবাবগঞ্জে ছুরিকাঘাতে যুবলীগ কর্মী আহত

চাঁপাইনবাবগঞ্জ : জেলার ভোলাহাট উপজেলার জামবাড়ীয়া ইউনিয়নে নৌকা প্রতিকের প্রচারণা শেষে বাড়ি ফেরার পথে আব্দুল জাব্বার (২২) নামে এক যুবলীগ কর্মীকে ছুরিকাঘাত করে আহত করা হয়েছে। আহত যুবলীগ কর্মী জামবাড়ীয়া ইউনিয়নের কুলবাড়ীয়া গ্রামের ইউসুফ আলীর ছেলে। বর্তমানে সে ভোলাহাট স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

জামবাড়ীয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি আব্দুস সামাদ জানান, শনিবার রাত ৮টার দিকে নৌকার নির্বাচনী প্রচারণা শেষে স্থানীয় একটি আম বাগানের ভেতর দিয়ে বাড়ি ফিরছিল জাব্বার। এই সময় পথে বিএনপি কর্মী বড়গাছী মাদরাসাপাড়ার আফজালের ছেলে আনোয়ার ও সাজেদ আলীর ছেলে সাবকোলসহ ১০/১২ জন জাব্বারকে মারধর ও মাথায় ছুরিকাঘাত করে। পরে তাকে উদ্ধার করে ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

এদিকে এ ঘটনায় বিএনপির জড়িত থাকার কথা অস্বীকার করেছেন ভোলাহাট উপজেলা বিএনপি সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম। তিনি বলেন, পারিবারিক দ্বন্দ্বের জের ধরেই এ ঘটনা ঘটেছে।

ভোলাহাট থানার ওসি নাসির উদ্দীন মন্ডল জানান, এ ব্যাপারে এখন পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ এলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।  

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!