• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

চাকরির জন্য আমার কাছে এসো: ছাত্রলীগকে ওবায়দুল


নিজস্ব প্রতিবেদক জুন ১১, ২০১৭, ০২:০৭ পিএম
চাকরির জন্য আমার কাছে এসো: ছাত্রলীগকে ওবায়দুল

ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ছাত্রলীগের নেতাদের উদ্দেশ্যে বলেছেন, তোমাদের টাকার দরকার হলে আমার কাছে এসো তাও কোনো অপকর্মে লিপ্ত হোইও না।

তিনি আরো বলেন, নেত্রী আমাকে নির্দেশ দিয়েছেন, কেউ ছাত্রত্ব শেষ করবে চাকরি দরকার তাকে যেন আমি চাকরি দিই। রাজনীতি করতে করতে বয়স শেষ হয়ে গেলেও আমি তোমাদের চাকরির ব্যবস্থা করব। তবে রিটেনে (লিখিত পরীক্ষা) টিকতে হবে। 

রোববার (১১ জুন) দুপুরে বুয়েট অডিটোরিয়ামে বাংলাদেশ ছাত্রলীগের বর্ধিত সভা ও প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন তিনি।

সরকারের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চলছে দাবি করে ওবায়দুল কাদের বলেন, ‘গ্রাম থেকে কেন্দ্র পর্যন্ত অপপ্রচার রোধ করতে ছাত্রলীগকে একটা করে ফেসবুক গ্রুপ তৈরি করতে হবে।

ওবায়দুল কাদের ছাত্রলীগ নেতাদের উদ্দেশ্যে বলেন, মিছিলে না এলে সাধারণ ছাত্র-ছাত্রীদের হলে সিট বাতিল করবে, এটা চলবে না। তাদের বুঝাবে, তোমার ভালো আচরণ দিয়ে তাদের বুঝাবে। জোর করে ক্ষমতার দাপট দেখাবে না।

এ সময় উপস্থিত ছিলেন, ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ, সহ-সভাপতি মেহেদী হাসান রনি, সোহান খান, মশিউর রহমান শরিফ, যুগ্ম সম্পাদক মাহমুদুল হাসান, প্রচার সম্পাদক সাইফ উদ্দিন বাবু প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!