• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

চারদিন যাবৎ দুই স্কুলছাত্রী নিখোঁজ


বরিশাল ব্যুরো নভেম্বর ১৭, ২০১৮, ০৭:৩২ পিএম
চারদিন যাবৎ দুই স্কুলছাত্রী নিখোঁজ

বরিশাল : বরিশাল নগরীর ৩০ নম্বর ওয়ার্ডের চহঠা গ্রাম থেকে ষষ্ঠ শ্রেণী পড়ুয়া দুই কিশোরী রহস্যজনকভাবে নিখোঁজ হয়েছে। গত বুধবার (১৪ নভেম্বর) সকালে বাড়ি থেকে স্কুলে রওনা হওয়ার পর তাদের খোঁজ পাওয়া যাচ্ছে না। দুই কিশোরীকে অপহরণ করা হয়েছে বলে ধারণা করছেন তাদের অভিভাবকরা।

নিখোঁজ হওয়ার পর অজ্ঞাত স্থান থেকে ফোন করে দুই কিশোরীর কান্না অভিভাবকদের শোনানোর কারণে তারা অপহৃত হওয়ার ধারণা আরো দৃঢ় হয়েছে। এ ঘটনায় বিমানবন্দর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন নিখোঁজ রাবেয়া আক্তার বৃষ্টির মা জেসমিন আক্তার।

নিখোঁজ দুই কিশোরী হলো- চহঠা গ্রামের বাদশা মোল্লার মেয়ে রাবেয়া আক্তার বৃস্টি (১২) এবং একই গ্রামের কাঞ্চন আলী খানের মেয়ে হাজেরা আক্তার বৃস্টি (১২)। উভয়ে কাশীপুর গালর্স হাইস্কুল অ্যান্ড কলেজের ষষ্ঠ শ্রেণীর ছাত্রী। চহঠা গ্রামে তাদের পাশাপাশি বাড়ি। উভয়ের পিতা দিনমজুরের কাজ করেন।

রাবেয়া আক্তার বৃষ্টির বাবা বাদশা মোল্লা বলেন, তার মেয়ে বান্ধবী হাজেরা আক্তার বৃষ্টির সঙ্গে বুধবার সকাল সাড়ে ৮টার দিকে স্কুলের উদ্দেশে বাড়ি থেকে বের হয়। নিয়মিত সময় বিকাল ৩টার মধ্যে বাড়িতে না ফেরায় সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করেন তারা। স্কুলে খুঁজতে গেলে সেখানকার শিক্ষকরা জানান, দুইছাত্রী বুধবার স্কুলে যায়নি। বাদশা মোল্লা জানান, বুধবার রাতেই ০১৯৪৮-৮২৫১৮৪ নম্বর থেকে তাদের বাড়িতে কল দিয়ে বৃস্টিকে কথা বলতে দেওয়া হয়।

এ সময় বৃষ্টি কান্না করে জানায়, সে ভালো আছে। সে কোথায় আছে জানতে চাইলে ফোন কেটে দেওয়া হয়। ঠিক একইভাবে একই নম্বর থেকে শুক্রবার রাতে ফোন করা হয় হাজেরা আক্তার বৃস্টির বাড়িতে। কাঞ্চন মোল্লার অভিযোগ, স্থানীয় এক প্রভাবশালী পরিবারের সঙ্গে তাদের জমিজমা নিয়ে বিরোধ ও মামলা মোকাদ্দমা আছে। জমি নিয়ে বিরোধের প্রতিপক্ষরা দুই ছাত্রীকে অসৎ উদ্দেশে অপহরণ করতে পারে।

দুই ছাত্রী নিখোঁজ সংক্রান্ত জিডির তদন্ত করছেন বরিশাল বিমানবন্দর থানার উপ পরিদর্শক মো. খলিলুর রহমান। তিনি বলেন, দুই ছাত্রীর অবস্থান নিশ্চিত হওয়ার জন্য সবরকম চেষ্টা চলছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!