• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

চিকিৎসককে ধর্ষণের হুমকি দিয়ে ছাত্রলীগ নেতা গ্রেপ্তার


সিলেট প্রতিনিধি মে ১৪, ২০১৯, ০৪:৩৮ পিএম
চিকিৎসককে ধর্ষণের হুমকি দিয়ে ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

ছবি সংগৃহীত

ঢাকা: সিলেট উইমেন্স মেডিকেল কলেজ ও হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক ডা. নাজিফা আনজুম নিশাতকে ধর্ষণের হুমকিদাতা দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সারোয়ার হোসেন চৌধুরীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (১৪ মে) বেলা আড়াইটার দিকে কোতোয়ালি থানাধীন নগরের কোর্টপয়েন্ট এলাকা থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে। কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মিঞা এ খবর নিশ্চিত করেছেন।

ওসি সেলিম মিঞা জানান, পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে আদালতের গেট থেকে সারোয়ার হোসেনকে গ্রেপ্তার করে। এছাড়াও পুলিশ মামলার অজ্ঞাত আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান চালিয়ে যাচ্ছে।

উল্লেখ্য, গত ৯ মে বিকালে ১০-১৫ জন ছাত্রলীগ নেতাকর্মী পেটের পীড়ায় ভোগা একজনকে সিলেট উইমেন্স মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। এসময় রোগীর সঙ্গে একজন থেকে বাকিদের বাইরে যেতে বলেন কর্তব্যরত চিকিৎসক। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে চিকিৎসকের ওপর চড়াও হয় ছাত্রলীগ নেতাকর্মীরা। এসময় দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সারোয়ার হোসেন চিকিৎসক নাজিফা আনজুম নিশাতকে ছুরি দেখিয়ে হত্যা ও ধর্ষণের হুমকি দেন বলে অভিযোগ করেন ওই চিকিৎসক। নিশাত নিজের ব্যক্তিগত ফেসবুক আইডিতে বিষয়টি উল্লেখ করে পোস্ট দিলে এনিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে ব্যাপক আলোচনার সৃষ্টি হয়।

এরপর দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সহসভাপতি সারোয়ার হোসেন চৌধুরীকে প্রধান আসামি করে অজ্ঞাত আরও ৮-১০ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে। সোমবার (১৩ মে ) রাতে মহানগর পুলিশের কোতোয়ালি থানায় মামলা দায়ের করেন হাসপাতালের পরিচালক ডা. ফেরদৌস হাসান। এর আগে গত শনিবার (১১ মে) ইন্টার্ন চিকিৎসক ডা. নাজিফা আনজুম নিশাতের নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়েরি (নং- ৬১৭ ) করেছিলেন ডা. ফেরদৌস হাসান।

এর আগে সিলেট উইমেন্স মেডিকেল কলেজ ও হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক নাজিফা আনজুম নিশাতকে ধর্ষণের হুমকি এবং কর্তব্যরত চিকিৎসক ও কর্মচারীদের লাঞ্ছণাকারী দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের বিরুদ্ধে মামলা গ্রহণ ও তাকে গ্রেপ্তারের দাবিতে কর্মসূচি ঘোষণা করা হয়। সারোয়ারকে গ্রেপ্তারের ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেওয়া হয়।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!