• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

চীনে লিফটে থুতু ছিটিয়ে কারাগারে নারী (ভিডিও)


আন্তর্জাতিক ডেস্ক ফেব্রুয়ারি ১৯, ২০২০, ১০:৪৫ এএম
চীনে লিফটে থুতু ছিটিয়ে কারাগারে নারী (ভিডিও)

ঢাকা : চীনে মহামারি আকারে ছড়িয়ে পড়েছে করোনা ভাইরাস। যার অত্যন্ত ছোয়াছে, এটি মানুষের হাঁচি, কাশির মাধ্যমে সংক্রমিত হয়। এমন পরিস্থিতিতে লিফটে প্রবেশ করেই লি স্যানিটারি টিস্যু দিয়ে হাত পরিষ্কার করার পর সিকিউরিটি ক্যামেরার দিকে তাকান। এর পর তিনি বেশ কয়েকবার লিফটের বাটন বোর্ডে থুতু ছিটান।

দেশটির চংকিং শহরে লি নামের ৪৮ বছর বয়সী ওই নারীকে গ্রেফতার করেছে চীনা পুলিশ। গত শনিবার চীনের চংকিং শহরে লি নামে ওই নারী জিয়াংবে এলাকার একটি আবাসিক ভবনের লিফটে এমন কাণ্ড করেন। সিসিটিভি ফুটেজে বিষয়টি ধরা পড়ে।

ভাইরাল হওয়া ওই ভিডিও ফুটেজে দেখা যায়, লিফটে প্রবেশ করেই লি স্যানিটারি টিস্যু দিয়ে হাত পরিষ্কার করার পর সিকিউরিটি ক্যামেরার দিকে তাকান। এর পর তিনি বেশ কয়েকবার লিফটের বাটন বোর্ডে থুতু ছিটান।
 
চীনে মহামারি আকারে ছড়িয়ে পড়া করোনা ভাইরাস হাঁচি, কাশির মাধ্যমে সংক্রমিত হয় বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া এই ভিডিওটির তীব্র সমালোচনা করা হচ্ছে।

পুলিশের দেওয়া তথ্য মতে, ওই নারীকে জিজ্ঞসাবাদ করা হলে তিনি জানান, লিফটের বাইরে কোনো ব্যক্তির সঙ্গে ঝগড়া করার পর রাগ ঝাড়তে এমনটা করেছেন তিনি। তবে ওই নারী করোনা ভাইরাসে আক্রান্ত নয়। তাকে আপাতত কারাগারে রাখা হয়েছে।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!