• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

চুড়ান্ত ফলাফলের আগেই বিজেপির ‘বিজয়োৎসব’ শুরু


আন্তর্জাতিক ডেস্ক মে ২২, ২০১৯, ০২:৪৮ পিএম
চুড়ান্ত ফলাফলের আগেই বিজেপির ‘বিজয়োৎসব’ শুরু

ঢাকা : সম্প্রতি শেষ হয়েছে ভারতের লোকসভা নির্বাচন। গত ১১ এপ্রিল থেকে ১৯ এপ্রিল পর্যন্ত ৭ দফায় এই ভোট অনুষ্ঠিত হয়। এখন অপেক্ষা ফলের।

বৃহস্পতিবার (২৩ মে) ফলাফল আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হবে। এর আগেই বুধ ফেরত জরিপের ফলাফলে ‘বিজয়োৎসব’ শুরু করেছে  বিজেপির নেতারা।

২৩ মে লোকসভা ভোটের ফলপ্রকাশের আগে গৈরিক শিবিরের ঐক্যের ছবি তুলে ধরতে মঙ্গলবার দিল্লির পাঁচতারা অশোক হোটেলে এনডিএ-র শরিক দলের নেতাদের নৈশভোজে আমন্ত্রণ জানিয়েছিলেন অমিত শাহ।

এতে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী মোদি ছাড়াও উপস্থিত ছিলেন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার, শিবসেনা সুপ্রিমো উদ্ধব ঠাকরে, শিরমণি অকালি দল নেতা প্রকাশ সিং বাদল ও সুখবীর বাদল, এলজেপি সুপ্রিমো রামবিলাস ও তার ছেলে চিরাগ পাসোয়ানসহ জোটের শরিক দলের নেতারা।

এই অনুষ্ঠান কার্যত প্রাক-বিজয়োৎসবের চেহারা নেয়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বিশাল ফুলের মালা পরানো হয়। অনুষ্ঠানে প্রথমে প্রধানমন্ত্রী ভাষণ দেন। তারপর প্রতিটি টেবিলে বসে থাকা নেতাদের কাছে তিনি যান। তাদের সঙ্গে কথা বলেন।

ঘটনা হল, এক্সিট পোলের ফলের পর এনডিএ নেতাদের আত্মবিশ্বাস এখন তুঙ্গে। তারা জয় ছাড়া আর কিছু ভাবতে পারছেন না। তাই ২৩ মে’র আগেই তারা এভাবে নিজেদের আত্মবিশ্বাসী চেহারাটা দেখাচ্ছেন।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!