• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

চোট পেয়ে মাঠের বাইরে মিরাজ


ক্রীড়া ডেস্ক নভেম্বর ১৫, ২০১৯, ১২:০১ পিএম
চোট পেয়ে মাঠের বাইরে মিরাজ

ঢাকা: প্রথম দিন শেষে শক্ত ভিতের ওপর দাঁড়িয়ে মাঠ ছেড়েছিলেন চেতশ্বর পূজারা ও মায়াঙ্কা আগারওয়াল। শুক্রবার (১৫ নভেম্বর) সকালের সেশনেই ভারতকে ধাক্কা দিয়েছেন আবু জায়েদ। পুজারা ফিফটি তুলে নিলেও তাঁকে বেশিক্ষণ থাকতে দেননি তিনি। এরপর রানের খাতা খোলার আগেই ফিরিয়েছেন ভারতের অধিনায়ক বিরাট কোহলিকে (০)।

ইন্দোরে দ্বিতীয় দিনে সকালের সেশনে চতুর্থ ওভারে পুজারাকে তুলে নেন আবু জায়েদ। শুরু থেকেই সুইং পাচ্ছিলেন তিনি। স্টাম্পের বাইরে করা বলে ড্রাইভ করতে গিয়ে স্লিপে ক্যাচ দেন পুজারা।

চোট পেয়ে মাঠের বাইরে যাওয়া মেহেদী হাসান মিরাজের বদলি হিসেবে মাঠে নামা সাইফ হাসান ক্যাচ নেন পুজারার (৫৪)। নিজের পরের ওভারে ভারতীয় ব্যাটিংয়ের ভিত কোহলিকেও ফিরিয়েছেন আবু জায়েদ। এলবিডব্লিউর আবেদন নাকচ করে দিয়েছিলেন আম্পায়ার। রিভিউ নিয়ে সিদ্ধান্তটি ভুল প্রমাণ করে কোহলিকে ড্রেসিং রুমে ফিরিয়েছে বাংলাদেশ।

১ উইকেটে ৮৬ রানে প্রথম দিন শেষ করা ভারত  এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৩ উইকেটে ১৭৭ রান তুলেছে। উইকেটে রয়েছেন অজিঙ্কা রাহানে (৩২*) ও মায়াঙ্ক আগারওয়াল (৮৩*)। ৫৮ রানে ৩ টি উইকেটই নিয়েছেন আবু জায়েদ। প্রথম ইনিংসে অসহায় আত্মসমর্পণ করে ১৫০ রানে অলআউট হয় বাংলাদেশ।

সোনালীনিউজ/আরআইবি/এএস

Wordbridge School
Link copied!