• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

চোটে পড়ে ছিটকে গেলেন মেসি


ক্রীড়া ডেস্ক মার্চ ২৩, ২০১৯, ০১:১৩ পিএম
চোটে পড়ে ছিটকে গেলেন মেসি

ঢাকা: ভেনেজুয়েলার বিপক্ষে এ কোন আর্জেন্টিনা খেলল ঠিক বোঝা গেল না। দুই বারের বিশ্ব চ্যাম্পিয়নরা যে পাত্তাই পেল না স্বাগতিকদের কাছে। ৩-১ স্কোরলাইন তাই বলছে। আর লিওনেল মেসির প্রত্যাবর্তনটাও হলো না সুখকর। উল্টো চোটে পড়েছেন তিনি। কুঁচকিতে চোট পেয়েছেন মেসি। দিন তিনেক পর মরক্কোর বিপক্ষে তাঁর মাঠে নামার কোনো সম্ভাবনা থেকে থাকলেও সেটি চোট পাওয়ার পর মিলিয়ে গেছে।

আর্জেন্টিনার জার্সিতে মেসির প্রত্যাবর্তন মোটেও ভালো হয়নি। শুক্রবার রাতে ভেনেজুয়েলার কাছে ৩-১ গোলে হেরেছে আর্জেন্টিনা। ম্যাচের পুরো সময় মাঠে ছিলেন মেসি। খেলা শেষে মেসির চোট পাওয়ার কথা জানিয়েছে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)। স্কোয়াড থেকে বার্সা তারকার ছিটকে পড়ার বিষয়টি নিশ্চিত করেছে তাঁরা। আটলান্টা মিডফিল্ডার গঞ্জালো মার্তিনেজও চোট পাওয়ায় মরক্কোর বিপক্ষে খেলতে পারবেন না।

মেসির কুঁচকির চোটে ভোগা নতুন কিছু নয়। ২০১৬ ও ২০১৭ সালেও এই চোটে ভুগেছেন তিনি। তবে মেসির চোট বার্সার জন্য দুশ্চিন্তার কারণ। এই মৌসুমে দুর্দান্ত ফর্মে রয়েছেন আর্জেন্টাইন তারকা। সব প্রতিযোগিতা মিলিয়ে ৩৬ ম্যাচে করেছেন ৩৯ গোল। আর বার্সাও পাচ্ছে ‘ট্রেবল’ জয়ের সুবাস। লা লিগার শীর্ষস্থান ও কোপা ডেল রে ফাইনাল নিশ্চিতের পাশাপাশি চ্যাম্পিয়নস লিগেরও কোয়ার্টার ফাইনালে উঠেছে বার্সা।


সোনালীনিউজ/আরআইবি/আকন

Wordbridge School
Link copied!