• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

চোর সন্দেহে আটক, অতঃপর মৃত্যু


নোয়াখালী প্রতিনিধি ফেব্রুয়ারি ২১, ২০১৯, ০৭:১০ পিএম
চোর সন্দেহে আটক, অতঃপর মৃত্যু

নোয়াখালী: জেলার সেনবাগে চোর সন্দেহে আবদুল খালেক প্রকাশ মানিক (৫৫) নামের একব্যক্তিকে আটকের পর তার রহস্যজনক মৃত্যুর ঘটনায় পুরো এলাকায় নানা গুঞ্জন শুরু হয়েছে।  

বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) ভোর আনুমানিক ৪টার দিকে সেনবাগ উপজেলা পরিষদের সামনের এ ঘটনা ঘটে।

নিহত আবদুল খালেক প্রকাশ মানিকের বাড়ি পাশ্ববর্তী সোনাইমুড়ি উপজেলার অম্বরনগর গ্রামে। তিনি ওই গ্রামেন হানিফ ব্যাপারী বাড়ির মৃত আবদুর রশিদের ছেলে।
এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য দোকান মালিক ও দুই নাইটগার্ডকে আটক করেছে। নিহত মানিক সেনবাগ পৌরসভাস্থ উপজেলা গেইট সংলগ্ন আবদুর রব ট্রেডার্সে হ্যান্ড ট্রাক্টরের চালক হিসাবে কর্মরত ছিলো। এসময় তার নিকট থেকে একটি ইস্ক্রু ড্রাইভার উদ্ধার করা হয়।

পুলিশ স্থানীয়দের বরাত দিয়ে জানায়, বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) ভোর ৪টার দিকে আবদুল মালেক মানিককে বর ট্রেডাসের পাশে অবস্থান করতে দেখে বাজারের চৌকিদার ( নাইটগার্ড)  কামাল ও মানিক তাকে ডেকে এনে আটক করে । এসময় তাকে পুলিশে দেয়ার ভয় দেখালে সে তাকে তার দোকান মালিক আফসার উদ্দিন মিলনের নিকট নিয়ে যেতে বলে। এই নিয়ে উভয়ের মধ্যে বাকবিতন্ডা হয়।  পরে তাকে নিয়ে সেনবাগ পৌর শহরের মাহবুব মেস্বারের বাড়িরস্থ দোকান মালিক মিলনের বাড়িতে নিয়ে গেলে কেউ ঘর থেকে বের হয়নি। এরপর তাকে নিয়ে বাড়ির দরজায় আসলে তিনি অসুস্থ হয়ে মাটিতে লুটিয়ে পড়ে।

দীর্ঘক্ষণ পর সকাল সাড়ে ৬টার সময় সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে  মৃত ঘোষণা করে। পরে খবর পেয়ে সেনবাগ থানার এসআই সাহিদুল আলম লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং জিজ্ঞাসাবাদের জন্য দোকান মালিক আফসার উদ্দিন মিলন ও দুই নাইটগার্ড কামাল এবং মানিকে থানায় নিয়ে আসে। লাশের ময়নাতদন্তের জন্য দুপুরে নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

সেনবাগ থানার ওসি মিজানুর রহমান লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, এঘটনায় থানায় প্রাথমিকভাবে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে । ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে পরবর্তী প্রয়োজনীয় আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!