• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ছবি হাতে বোনের খোঁজে ভাইয়ের ছোটাছুটি


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ২৩, ২০১৯, ০২:১৫ পিএম
ছবি হাতে বোনের খোঁজে ভাইয়ের ছোটাছুটি

ঢাকা : গার্হস্থ অর্থনীতি কলেজের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ফাতেমা। বুধবার শিল্পকলা একাডেমিতে একটি কবিতা আবৃত্তির অনুষ্ঠান শেষে লালবাগের পোস্তগোলার বাড়ি ফিরছিলেন তিনি। রাত ১০টা ৪ মিনিটে সর্বশেষ পরিবারের সঙ্গে কথা হয়। ফোনে জানালেন কিছুক্ষণের মধ্যেই বাড়ি ফিরবেন। কিন্তু ফেরা হয়নি! চকবাজারে আগুনের খবর পেয়ে বাড়ি থেকে তাকে আবার ফোন করা হলেও ফাতেমাকে আর পাওয়া যায়নি।

২১ বছরের সেই তরুণীর খোঁজে এখানে-সেখানে ছুটে বেড়াচ্ছেন তার ভাই সাঈদুল ইসলাম সানি। ঢাকা মেডিকেল কলেজে গিয়েছেন অনেকবার। রাজধানীর অন্যান্য হাসপাতালেও তিনি খুঁজেছেন বোনকে। পুলিশ ও র‌্যাবের কাছেও অনুসন্ধান করেছেন। কোথাও কোনো খোঁজ পাননি।

শুক্রবার (২২ ফেব্রুয়ারি) তিনি ছোট বোনের মোবাইল হ্যান্ডসেটটি ট্র্যাক করিয়ে জানতে পারেন, বুধবার আগুন লাগার রাতে সোয়া ১০টায় ফাতেমার লোকেশন ছিল পুরান ঢাকার বেগম বাজারে, যা দুর্ঘটনাস্থল থেকে মাত্র সাড়ে তিনশ’ মিটার দূরে।

শুক্রবার সকালে চুড়িহাট্টা মোড়ে নিখোঁজের তালিকায় বোনের নামও লিখিয়েছেন তিনি। বোনকে শেষ পর্যন্ত ফিরে পাবেন কি না তা জানেন না সানি।

বুধবার রাতে পুরান ঢাকার চকবাজারে ভয়াবহ আগুনে প্রায় ৭০ জন মানুষ মারা যায়। আহত ও দগ্ধ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন আরও ৪১ জন।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!