• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

ছবিতে মেহেদী হাসান মিরাজের বিয়ে


ক্রীড়া প্রতিবেদক মার্চ ২১, ২০১৯, ১০:০৫ পিএম
ছবিতে মেহেদী হাসান মিরাজের বিয়ে

ছবি: সংগৃহীত

ঢাকা: নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মসজিদে বন্দুকধারীর হামলায় অল্পের জন্য প্রাণে বেঁচে গিয়েছেন বাংলাদেশের ক্রিকেটাররা। বেঁচে গিয়েছেন মেহেদি হাসান মিরাজও। মনের মধ্যে জেঁকে বসা সেই দু:সহ স্মৃতি ভুলে বিয়ের পিঁড়িতে বসেছেন বাংলাদেশের ক্রিকেটে অন্যতম প্রতিভাবান ক্রিকেটার। ক্রিকেটের বাইশ গজ মাতিয়ে এবার জীবনের ইনিংস শুরু করলেন মিরাজ।  

বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুরে খুলনায় ঘরোয়া পরিবেশে কনে রাবেয়া আখতার প্রীতির সাথে জাতীয় দলের এই অলরাউন্ডারের আকদ হয়েছে। দীর্ঘ ছয় বছর প্রেমের সম্পর্ক পরিণয় হলো এ বিবাহের মাধ্যমে। কনে খুলনা বিএল কলেজের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী। মিরাজের শ্বশুর বেলাল হোসেন পেশায় একজন ব্যবসায়ী। বিয়ে হলেও এখনই কনেকে তুলে নেয়ার আনুষ্ঠানিকতা হচ্ছে না।

সামাজিক যোগায়োগের মাধ্যমে মেহেদী হাসান মিরাজ নববধূর সাথে তোলা একটি ছবি পোস্ট করেছেন। নববধুর সঙ্গে ছবি তুললেন মেহেদী হাসান মিরাজ। মুখের হাসিই বলে দিচ্ছে, দীর্ঘদিনের প্রেমিকাকে জীবনসঙ্গী হিসেবে পেয়ে দারুণ খুশি জাতীয় দলের এই ক্রিকেটার।

বিয়ের পর নববধুর সঙ্গে ছবি তুললেন মেহেদী হাসান মিরাজ। মুখের হাসিই বলে দিচ্ছে, দীর্ঘদিনের প্রেমিকাকে জীবনসঙ্গী হিসেবে পেয়ে দারুণ খুশি জাতীয় দলের এই ক্রিকেটার।

বিয়ের আসনে বসে ইজাব-কবুলের পর কাজীর সঙ্গে মোনাজাতে অংশ নেন মেহেদী হাসান মিরাজ

শ্বশুরবাড়িতে বিয়ের আসনেও ছবির জন্য পোজ দিতে হলো মিরাজকে। তবে সেটা নিকটাত্মীদের সঙ্গেই।

বিয়ে করতে গেলেন মিরাজ। শ্বশুর বাড়িতে তাকে অভ্যর্থনা জানায় কনে পক্ষ। সেখানেই একটি বিশেষ মুহূর্তে ক্যামেরায় ধরা পড়লেন তিনি

বিয়ের আসনে বসা আরও একটি ছবি। এখানেও দেখা যাচ্ছে মোনাজাতরত অবস্থায় মিরাজ

বিয়ের আনুষ্ঠানিকতা সারার পর নববধূ রাবেয়া আক্তার প্রীতির সঙ্গে ছবি তুললেন মিরাজ

আকদ হলেও বিয়ের অনুষ্ঠানটা হবে বিশ্বকাপের পর। তাই এখনই আনুষ্ঠানিকভাবে কিছু বলতে রাজি হননি মিরাজ। ‘সামনে বিশ্বকাপ। বিশ্বকাপের পরে বড় করে আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হবে। এখন শুধু আকদ করা হয়েছে।’

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!