• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

‘ছাত্ররা এমন কিছু করবে না যাতে করে সুনাম নষ্ট হয়’


ভোলা প্রতিনিধি আগস্ট ৩, ২০১৮, ০৪:১৬ পিএম
‘ছাত্ররা এমন কিছু করবে না যাতে করে সুনাম নষ্ট হয়’

তোফায়েল আহমেদ।

ভোলা : বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ সড়ক দুর্ঘটনায় কোমলমতি দুই ছাত্র নিহত হওয়ার ঘটনায় দু:খ প্রকাশ করে তিনি আশা করেন এই প্রজন্মের ছাত্র সমাজ তারা ঘরে ফিরে যাবে। তারা এমন কিছু করবে না যাতে করে সুনাম নষ্ট হয়। প্রধানমন্ত্রী খুব দয়ালু নেতা নিহত দুই শিক্ষার্থীর পরিবারকে ৪০ লাখ টাকা দেয়া হয়েছে।

বাণিজ্যমন্ত্রী আরো বলেন, বিএনপি ইতিপূর্বে নির্বাচন না করে খেশারত দিয়েছে। এবার যদি নির্বাচন না করে খেশারত আরো বেশি দিতে হবে। কারণ বিএনপি নামক দলটার অস্তিত্ব থাকবে না। শুক্রবার (৩ আগস্ট) সকালে ভোলা গাজীপুর রোডস্থ বাণিজ্যমন্ত্রী নিজ বাসভবনে ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের আয়োজিত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশারেফ হোসেনের সভাপতিত্বে বাণিজ্যমন্ত্রী আরো বলেন, নির্বাচন হবে ক্ষমতাসীন দলের অধীনে সংবিধান অনুসারে। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন।  

বিএনপি জোর জবরদস্তি করতে চায় তা পারবে না। নির্বাচন হবে এই সরকার ক্ষমতায় থেকে। পার্লামেন্টও থাকবে নির্বাচনও হবে। আর কোনো সংলাপও নেই। কারণ ১৪ সালের নির্বাচনের সময় প্রধানমন্ত্রী ডেকে ছিল। তারা আসেনি।

প্রধানমন্ত্রী বলেছিলেন, তাদের ৫টা মন্ত্রণালয় দিবে। বলেছিলেন, নির্বাচন কমিশন পুনর্গঠন করবে। এখন বলে সংলাপ সংলাপ করে। এখন আর সংলাপের কোনো সম্ভবনা নেই। নির্বাচন করতে হবে ক্ষমতাসীন দলের অধীনে। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন।

মতবিনিময় সভায় ভোলা সদর উপজেলার ১৩টি ইউনিয়নের আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!