• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ছিনতাইকৃত বিমানের যাত্রী এমপি বাদল কি বলছেন!


জে. জাহেদ, চট্টগ্রাম ব্যুরো ফেব্রুয়ারি ২৫, ২০১৯, ০২:৫৫ পিএম
ছিনতাইকৃত বিমানের যাত্রী এমপি বাদল কি বলছেন!

চট্টগ্রাম : বাংলাদেশ বিমানের দুবাইগামী একটি উড়োজাহাজ চট্টগ্রামের শাহ্ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে জরুরি অবতরণ করেছে। নিরাপত্তাকর্মীরা এটি ঘিরে রেখেছেন।

ময়ূরপঙ্খী বিমানটি রোববার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে জরুরি অবতরণ করে। ময়ূরপঙ্খী উড়োজাহাজটি বোয়িং-৭৩৭ মেডেলের। ১৪২ জন যাত্রী ও পাঁচজন ক্রু নিয়ে বিজি-১৪৭ ফ্লাইটটি ঢাকা থেকে চট্টগ্রাম হয়ে দুবাই যাচ্ছিল।

বিমানটিতে অনবোর্ড যাত্রী ছিলেন- মঈনুদ্দিন খান বাদল। তিনি জানান, অস্ত্র নিয়ে পাইলটের দিকে উদ্ধৃত হচ্ছিল ওই সন্ত্রাসী। ফলে ফ্লাইটটি দ্রুত অবতরণের সিদ্ধান্ত নেন পাইলট এবং ক্রুরা। তবে বিমানটিতে অবস্থানরত সকল অনবোর্ড যাত্রীকে নিরাপদে বের করে নিয়ে আসা হয়।

তিনি আরও জানান, বিমান ছিনতাইকারী বিমানটির মধ্যে সন্দেহভাজন একজন অস্ত্রধারী পাইলটসহ দুইজন ক্রুকে জিম্মি করে রেখেছে। বিমান ছিনতাইকারী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে কথা বলতে চায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সিভিল এভিয়েশন সচিব মহিবুল হক জানান, বিমানটির মধ্যে সন্দেহভাজন একজন অস্ত্রধারী পাইলটসহ দুইজন ক্রুকে জিম্মি করে রেখেছে। ঘটনার পরপরেই বিমান বন্দর বন্ধ করে দেয়া হয়। র‌্যাবের একাধিক গাড়ি বিমানবন্দরের মধ্যে প্রবেশ করেছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!