• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

ছেলেকে এসআই পদে দেখে যেতে পারলেন না সেই পুলিশ বাবা


নিজস্ব প্রতিবেদক মে ২১, ২০১৯, ০৯:২৫ এএম
ছেলেকে এসআই পদে দেখে যেতে পারলেন না সেই পুলিশ বাবা

ঢাকা: বাবা ট্রাফিক পুলিশের সদস্য। তার স্বপ্ন ছিল ছেলেকে পুলিশ কর্মকর্তা বানাবেন। এ জন্য ছেলেকে পুলিশের এসআই পদে শারীরিক পরীক্ষার জন্য নিয়েও গিয়েছিলেন।

কিন্তু ছেলেকে এসআই পদে দেখে যেতে পারলেন না ট্রাফিক কনস্টেবল আজিজুল ইসলাম (৫২)। রাজধানীর বিজয় সরণিতে দায়িত্ব পালনকালে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। (ইন্নালিল্লাহি... রাজিউন)।

রোজা রেখে সোমবার (২০ মে) দুপুরের ডিউটিতে আসেন আজিজুল ইসলাম। হঠাৎ অসুস্থ হয়ে পড়লে স্থানীয় হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

বড় ছেলে মেহেদি আযম কাঁদতে কাঁদতে বলেন, আমার বাবার সপ্ন ছিল আমাকে পুলিশ অফিসার বানাবেন। গত ৩০ এপ্রিল রংপুর রেঞ্জ থেকে পুলিশের এসআই পদে শারীরিক পরীক্ষার জন্য আমাকে নিয়ে গিয়েছিলেন। কিন্তু আমার পুলিশ অফিসার হওয়া দেখতে পেলেন না বাবা।

তিনি বলেন, আমার ছোট বোনের এইচএসসির প্রাকটিক্যাল পরীক্ষা মঙ্গলবার। ছোট ভাইটি সপ্তম শ্রেণিতে পড়ে। এখন আমি কী করব বুঝতে পারছি না।

পুলিশের ট্রাফিক পশ্চিম বিভাগের শেরেবাংলা নগর জোনের সহকারী পুলিশ কমিশনার মনতোষ বিশ্বাস বলেন, আজিজুল ইসলাম বিজয় সরণিতে দুপুরে ডিউটিতে আসেন। দুপুর সাড়ে ৩টায় হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাৎক্ষণিক সোহরাওয়ার্দী হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দাফনের জন্য তার লাশ পুলিশি ব্যবস্থায় গ্রামের বাড়ি পাঠানো হয়েছে বলে তিনি জানান।

আজিজুল ইসলাম দিনাজপুর জেলার নবাবগঞ্জ থানার নন্দনপুর গ্রামের মৃত ওসিম উদ্দিনের ছেলে। তার স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। তিনি পরিবারসহ নগরীর যাত্রাবাড়ীর শনিআখড়ায় থাকতেন।

সোনালীনিউজ/এইচএন

Wordbridge School
Link copied!