• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ছেলের বৌকে যৌন হয়রানি করল শ্বশুর!


কুমিল্লা প্রতিনিধি এপ্রিল ১৮, ২০১৯, ০৯:৩১ পিএম
ছেলের বৌকে যৌন হয়রানি করল শ্বশুর!

প্রতীক ছবি

কুমিল্লা: জেলার লালমাই উপজেলার উত্তর জয়কামতা গ্রামে পুত্রবধূকে যৌন হয়রানির অপরাধে মনির হোসেন (৫০) নামে এক ব্যক্তিকে ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (১৭ এপ্রিল) দুপুর ১২ টায় লালমাই উপজেলার বাগমারা উত্তর ইউনিয়নের উত্তর জয়কামতা গ্রামের আরজ আলীর পুত্র মো. মনির হোসেন ওরফে মনু মিয়া বয়স (৫০) নিজের ছেলের বউ কে উত্ত্যক্ত করার দায়ে লালমাই উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব কে এম ইয়াসির আরাফাত একবছর বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

জানা যায়, মো. মনির হোসেন (৫০) তার ছেলে সাইফুল ইসলামের স্ত্রীকে দীর্ঘদিন ধরে যৌন হয়রানি করে আসছে। সে ধারাবাহিকতায় মঙ্গলবার (১৬ এপ্রিল) রাতেও মনির হোসেন তার পুত্রবধূকে অবৈধ সম্পর্ক গড়ে তোলার প্রস্তাব দিয়ে যৌন হয়রানি করে।

বিষয়টি নিয়ে বুধবার (১৭ এপ্রিল) দুপুরে ভুশ্চিবাজার পুলিশ তদন্ত কেন্দ্রে অভিযোগ করা হলে পুলিশ মনির হোসেনকে আটক করে লালমাই উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী বিচারক কে এম ইয়াসির আরাফাতের কার্যালয়ে হাজির করা হয়। এ সময় অভিযোগের সত্যতা পেয়ে আটক মনির হোসেনকে ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড দেন বিচারক।

বিষয়টি নিশ্চিত করে ভুশ্চি বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ তোফাজ্জল হোসেন জানান, দণ্ডপ্রাপ্ত শ্বশুর মনির হোসেনকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!