• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

ছয় তলা ভবনের ছাদ থেকে কলেজছাত্রীর লাশ উদ্ধার


নোয়াখালী প্রতিনিধি আগস্ট ২৮, ২০১৮, ০৮:২০ পিএম
ছয় তলা ভবনের ছাদ থেকে কলেজছাত্রীর লাশ উদ্ধার

প্রতীকী ছবি

নোয়াখালী : জেলার সুধারাম থানা পুলিশ ছয় তলা ভবনের ছাদ থেকে শাহীনুর আক্তার প্রকাশ শান্তা নামের স্নাতক শ্রেণির ৩য় বর্ষের এক কলেজছাত্রীর লাশ উদ্ধার করছে। শান্তা বেগমগঞ্জ উপজেলার দরাপপু গ্রামের নুর আলমের মেয়ে ও চৌমুহনী সরকারি এস এ কলেজের ছাত্রী। মঙ্গলবার (২৮ আগস্ট) দুপুরে পুলিশ লাশটি উদ্ধার করে মযনা তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

শান্তা নোয়াখালী পৌরভার মাইজদী বাজারস্থ মাষ্টার পাড়া হাজী রুহুল আমিন মিয়ার ৬তলা ভবনের ছাদের চিলেকোটায় ভাড়া থাকত শান্তা। বেগমগঞ্জ উপজেলার দরাপপুর গ্রামের নুর আলমের কন্যা।

সুধারাম মডেল থানার এসআই ইসমাইল হোসেন জানান, ওই কলেজ ছাত্রী শান্তা তার স্কুলপড়ুয়া ছোট ভাই রবিনকে নিয়ে গত ১ বছর থেকে হাজী রুহুল আমিন মিয়ার ৬ তলা ভবনের ছাদের চিলেকোটায় ভাড়া থাকত। ঈদ-উল-আজহার বন্ধে ছোট ভাইকে নিয়ে গ্রামের বাড়িতে যায়। গত রোববার ভাইকে বাড়িতে রেখে সে মাষ্টার পাড়ার বাসায় চলে আসে।

মঙ্গলবার দুপুর থেকে শান্তার বাসা থেকে দুর্গন্ধ বের হতে থাকলে সুধারাম মডেল থানায় খবর দেয় বাড়ির মালিক। এরপর পুলিশ বিকেল ৩টায় ঘটনাস্থলে গিয়ে বাসার দরজা ভেঙ্গে শান্তার দুর্গন্ধযুক্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করে। পুলিশ ধারণা করছে অন্তত: দুইদিন আগে সে মারা গেছে।

এদিকে খবর পেয়ে বাবা নূর আলম ও মা হাসিনা আক্তার ঘটনাস্থলে এসে মেয়ের লাশ দেখে বার বার মূর্ছা যেতে থাকেন। তারাও এ ঘটনায় কোনো কিছু অনুমান করতে পারছেন না। সুধারাম থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি-তদন্ত) শাহেদ উদ্দিন জানান, ময়না তদন্ত শেষে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় থানায় প্রাথমিকভাবে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!