• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

জন্মদিনে সুইমিং পুলে মৌসুমীর জলকেলি (ভিডিওসহ)


বিনোদন প্রতিবেদক নভেম্বর ৩, ২০১৯, ০২:৪৮ পিএম
জন্মদিনে সুইমিং পুলে মৌসুমীর জলকেলি (ভিডিওসহ)

ঢাকা: ঢাকাই সিনেমার উজ্জ্বল নক্ষত্র প্রিয়দর্শিনী মৌসুমী। আজ রোববার তার জন্মদিন। বিশেষ দিনটির প্রথম প্রহর থেকেই ভক্ত ও কাছের মানুষের ভালোবাসায় সিক্ত হচ্ছেন অভিনেত্রী।

দিনটিকে স্মরণীয় করে রাখতে পরিবারের সঙ্গে মৌসুমী চলে গেলেন ঢাকা অদূরে। নরসিংদীর একটি রিসোর্টে জন্মদিনের আয়োজন করা হয়। প্রথম প্রহরে কেক কেটে দিনটি উদ্‌যাপন করেন ওমর সানী ও মৌসুমী। সঙ্গে ছিলেন এই দুই তারকার ফ্যান ক্লাবের সদস্যরা, পরিবারের লোকজন ও ঘনিষ্ঠজনরা।

ওমর সানী ফেইসবুকে রিসোর্টের ছবি ও ভিডিও শেয়ার করেছেন। সেখানে নায়িকাকে সপরিবারে জলকেলি করতে দেখা যায়।

মৌসুমী

জন্মদিন নিয়ে মৌসুমী বলেন, সবকিছু মিলিয়েই এবার আর বিশেষ কিছু করা হচ্ছে না। কোনো পরিকল্পনাও নেই। তবে আল্লাহর কাছে প্রার্থনা করি এবং আমার ভক্ত, দর্শদের কাছে দোয়া চাই যেন সুস্থ থাকি। স্বামী, সন্তানসহ পরিবারের সবাইকে নিয়ে যেন ভালো থাকি।

তিনি আরও বলেন, আমার সৌভাগ্য, আমি সুন্দর মনের একজন মানুষকে জীবনসঙ্গী হিসেবে পেয়েছি। আমার সৌভাগ্য যে, ফারদিন ও ফাইজার মতো আদরের দুটি সন্তান আছে আমার। ওদের মধ্যেই আমি আমার শান্তি খুঁজে পাই। আল্লাহ যেন তাদের মানুষের মতো মানুষ করার তৌফিক দান করেন।

আরিফা জামান মৌসুমী ১৯৭৩ সালের ৩ নভেম্বর খুলনায় জন্মগ্রহণ করেন। তার বাবার নাম নাজমুজ্জামান মনি এবং মা  শামীমা আখতার জামান। ‘আনন্দ বিচিত্রা ফটো বিউটি কনটেস্ট’-এ জয়ী হয়ে ১৯৯০ সালে শোবিজে পা রাখেন।

বিজ্ঞাপনে পরিচিত পাওয়ার পর সোহানুর রহমান সোহানের ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবির মধ্য দিয়ে বড়পর্দায় পা রাখেন মৌসুমী। অমর নায়ক সালমান শাহর বিপরীতে অভিনীত ছবিটি মুক্তি পায় ১৯৯৩ সালে। এরপর তাকে পিছু হটতে হয়নি। এখনো চলচ্চিত্র ও বিজ্ঞাপনে কাজ করে যাচ্ছেন।

সোনালীনিউজ/এইচএন

Wordbridge School
Link copied!