• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

জবি ছাত্রনেতার নেতৃত্বে নির্বাচনী প্রচারণায় ছাত্রলীগ


জবি প্রতিনিধি ডিসেম্বর ১৫, ২০১৮, ০৫:১৩ পিএম
জবি ছাত্রনেতার নেতৃত্বে নির্বাচনী প্রচারণায় ছাত্রলীগ

জবি : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হ্যাটট্রিক জয় নিশ্চিতে মাঠে নেমেছে দলটিরভাতৃপ্রতীম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনে সমন্বয়ক কমিটি ঘোষণা করেছে বাংলাদেশ ছাত্রলীগ। আসন কেন্দ্রীক প্রতিটি কমিটিতে একজন করে সমন্বয়ক এবং ১০-১১ জন করে সদস্য দেওয়া হয়েছে। নির্বাচনী প্রচারণার জন্য দিনাজপুর-৩ আসনকে কেন্দ্র করে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা নাহিদ পারভেজকে সমন্বয়ক করে ১১ সদস্যবিশিষ্ট টিম গঠন করেছে ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদ।

শুক্রবার (১৪ ডিসেম্বর) রাতে ঘোষিত এসব কমিটি সম্পূর্ণ প্রক্রিয়া নিয়ন্ত্রণ করবেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক। গত ১০ বছরের উন্নয়ন চিত্র তুলে নৌকার পক্ষে জনমত গঠনের পাশাপাশি  মিথ্যা তথ্য সন্ত্রাস মোকাবিলার জন্য প্রতিটি কর্মীকে নির্দেশ দেওয়া হয়েছে বলে জানা যায়। আসন্ন নির্বাচনকে নিয়ে ধরনের পরিকল্পনা নিয়েছেন জানতে চাইলে দিনাজপুর-৩ আসনের ছাত্রলীগের সমন্বয়ক, কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সম্পাদক ও জবি শাখা ছাত্রলীগের সাবেক উপ-মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক নাহিদ পারভেজ বলেন, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের নির্দেশে দিনাজপুরের মাটিতে জননেত্রী শেখ হাসিনার জয় তথা নৌকার জয়ের লক্ষে আমরা নির্বাচনের প্রতিটি স্তরে কলেজ, পাড়া-মহল্লায় জনসংযোগের মাধ্যমে আমরা নৌকার জন্য কাজ করব। 

আমরা মনে করি গত ১০ বছরে দিনাজপুরে যে পরিমাণ উন্নয়ন সাধিত হয়ছে তা ব্যাপক। দিনাজপুরের মানুষ অরাজকতা চায় না। নৌকা মার্কায় ভোট দিয়ে তারা দেখিয়ে দিতে চায় তারা স্বাধীনতার পক্ষে, তারা উন্নয়নের পথে। জননেত্রী শেখ হাসিনা উন্নয়নের বার্তা ছড়িয়ে দেওয়ার লক্ষেই আমরা দিনাজপুর যাচ্ছি।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!