• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

জবি ছাত্রলীগের নেতৃত্বের আলোচনায় যারা


জবি প্রতিনিধি:  জুলাই ১৪, ২০১৯, ০৫:১৩ পিএম
জবি ছাত্রলীগের নেতৃত্বের আলোচনায় যারা

ঢাকা: জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত হওয়ার প্রায় ৫ মাস পর ২০ জুলাই নতুন করে সম্মেলনের তারিখ ঘোষণা করেছেন কেন্দ্রীয় কমিটি। 

গত শনিবার (৬ জুলাই) কেন্দ্রীয় কমিটির সভাপতি রেজাওনুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী কর্তৃক এক বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়েছে। সম্মেলন আয়োজন জন্য একটি প্রস্তুত কমিটিও করা হয়েছে। এর পর থেকে   পদ প্রত্যাশি নেতাদের দৌড়ঝাঁপ আরো বেড়ে গেছে।

 

সম্মেলন উপলক্ষে নেতাকর্মীরা প্রায় প্রতিদিন ক্যাম্পাসে উপস্থিত হচ্ছেন। অনুসারীদের নিয়ে ক্যাম্পাস পদক্ষিণ করে নিজেদের শক্তিমত্তা জানান দিচ্ছে। সম্মেলনকে ঘিরে শাখা ছাত্রলীগের পদ প্রত্যাশি নেতাকর্মীরা বিভিন্নভাবে লবিং তদবির করে যাচ্ছেন সমান তালে । নতুন কমিটিতে স্থান পাওয়ার জন্য পদ প্রত্যাশি নেতারা মধুর ক্যান্টিন, ডাকসু ভবন এবং আওয়ামী লীগের দলীয় অফিসে ধরনা দিচ্ছেন অনেকেই। অনেকেই আবার সাবেক ছাত্রলীগ নেতা এবং আওয়ামী লীগের প্রভাবশালী নেতা ও মন্ত্রীপরিষদ সদস্যদের সাথে নিয়োমিত যোগাযোগও রাখছেন।

কোনো কোনো পদ প্রত্যাশিরা বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীদের সাথে নানা ধরনের সামাজিক কাজ করে সাধারণ শিক্ষার্থীদের মাঝে জনপ্রিয়তা অর্জন ও কেন্দ্রীয় ছাত্রলীগের দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

জবি ছাত্রলীগের পদপ্রত্যাশি দের মধ্যে আলোচনায় রয়েছে সদ্য সাবেক কমিটির  যুগ্ন সাধারন সম্পাদক আবদুর রহিম কাউছার, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম ফরাজী,সাংগঠনিক সম্পাদক নুরুল আফসার, যুগ্ম সাধারণ সম্পাদক আক্তার হোসেন, সাবেক দপ্তর সম্পাদক শাহবাজ হোসেন বর্ষণ, নাহিদ পারভেজ,সৈয়দ শাকিল ,জামাল উদ্দিনও , তারেক আজীজ।

উল্লেখ্য, গত ৩ ফেব্রুয়ারি প্রেমঘটিত মারামারি কে  কেন্দ্র করে ছাত্র লীগের দুই গ্রুফের মধ্যে সংঘর্ষের ঘটনা  জবি ছাত্রলীগের কমিটি স্থগিত ও পরে  বিলুপ্ত করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!