• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

জবির ১ম বর্ষের ভর্তি শুরু ১১ নভেম্বর


জবি প্রতিনিধি নভেম্বর ৬, ২০১৮, ০৭:৪১ পিএম
জবির ১ম বর্ষের ভর্তি শুরু ১১ নভেম্বর

জবি : জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ইউনিট-১ (বিজ্ঞান শাখা), ইউনিট-২ (মানবিক শাখা), ইউনিট-৩ (বাণিজ্য শাখা) ভুক্ত বিভাগসমূহে, ইনস্টিটিউট এবং বিশেষায়িত ৪টি বিভাগে (সংগীত, চারুকলা, নাট্যকলা, ফিল্ম এন্ড টেলিভিশন বিভাগ) মনোনয়নপ্রাপ্ত শিক্ষার্থীদের ভর্তি ১১ নভেম্বর থেকে শুরু হবে।

রেজিস্টার দপ্তর সূত্রে জানা যায়, ইউনিট-১, ইউনিট-২, ইউনিট-৩ ভুক্ত বিভাগসমূহে ১ম মনোনয়নপ্রাপ্ত শিক্ষার্থীদের আগামী ১১ থেকে ১৫ তারিখের মধ্যে ভর্তির জন্য আহবান করা হয়। ২য় আহবানে (আসন শূন্য থাকা সাপেক্ষে) মনোনয়নপ্রাপ্ত শিক্ষার্থীদের আগামী ১৮ থেকে ২২ তারিখের মধ্যে, ৩য় আহবানে (আসন শূন্য থাকা সাপেক্ষে) মনোনয়নপ্রাপ্ত শিক্ষার্থীদের আগামী ২৫ থেকে ২৭ তারিখের মধ্যে এবং ৪র্থ আহবানে (আসন শূন্য থাকা সাপেক্ষে) মনোনয়নপ্রাপ্ত শিক্ষার্থীদের আগামী ২ ডিসেম্বর থেকে ৪ ডিসেম্বরের মধ্যে ভর্তির জন্য আহবান করা হয়।

বিশেষায়িত ৪টি বিভাগে (সংগীত, চারুকলা, নাট্যকলা, ফিল্ম এন্ড টেলিভিশন বিভাগ) ১ম আহবানে মনোনয়নপ্রাপ্ত শিক্ষার্থীদের আগামী ১৮ থেকে ২২ তারিখের মধ্যে ভর্তির জন্য আহবান করা হয়। ২য় আহবানে (আসন শূন্য থাকা সাপেক্ষে) মনোনয়নপ্রাপ্ত শিক্ষার্থীদের আগামী ২৫ থেকে ২৭ তারিখের মধ্যে, ৩য় আহবানে (আসন শূন্য থাকা সাপেক্ষে) মনোয়নপ্রাপ্ত শিক্ষার্থীদের আগামী ২ ডিসেম্বর থেকে ৪ ডিসেম্বরের মধ্যে ভর্তির জন্য আহবান করা হয়।

এ ছাড়া, ইউনিট-১, ইউনিট-২, ইউনিট-৩ ভুক্ত বিভাগের ১ম মনোনয়নপ্রাপ্ত শিক্ষার্থীদের আগামী ১১ থেকে ১৬ তারিখের মধ্যে প্রয়োজনীয় কগজপত্র জমা দিতে হবে এবং বিশেষায়িত ৪টি বিভাগের (সংগীত, চারুকলা, নাট্যকলা, ফিল্ম এন্ড টেলিভিশন) ১ম মনোয়নপ্রাপ্ত শিক্ষার্থীদের আগামী ১৮ থেকে ২৩ তারিখের মধ্যে প্রয়োজনীয় কাগজপত্র জমা দিতে হবে।

এ ছাড়াও, কোটায় আবেদনকারীদের সাক্ষাৎকার (সকল কোটা) ২ ডিসেম্বর সকাল ১০টা থেকে শুরু হবে সংশ্লিষ্ট ডিন অফিসে এবং কোটার ফলাফল ৩ ডিসেম্বর প্রকাশিত হবে। ৪ ডিসেম্বর থেকে ৬ ডিসেম্বরের মধ্যে ভর্তি হতে হবে।

উল্লেখ্য, ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.JnU.ac.bd.com) এ পাওয়া যাবে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!