• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

জাজের নজর ‘মোটা’ নায়িকার দিকে!


বিনোদন প্রতিবেদক ডিসেম্বর ২০, ২০১৮, ০১:২২ পিএম
জাজের নজর ‘মোটা’ নায়িকার দিকে!

ঢাকা: বাংলাদেশি চলচ্চিত্র স্টুডিও, পরিবেশক ও বৃহত্তম চলচ্চিত্র প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া। বাংলাদেশের অন্যতম ও বৃহত্তম চলচ্চিত্র প্রযোজনা সংস্থা ‘জাজ’। জাজের কর্ণধার আব্দুল আজিজ। জাজ মাল্টিমিডিয়া নতুন মুখ নিয়েই প্রতিবার হাজির হয়, এবারও তার ব্যতিক্রম নয়। নতুন নায়িকা খুঁজছে জাজ। এবার তারা খুঁজছেন স্বাস্থ্যবতী নায়িকা।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ‘নায়িকা আবশ্যক’ শিরোনাম দিয়ে  বুধবার (১৯ ডিসেম্বর) দুপুরে একটি ঘোষণা দিয়েছে চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। তাতে বলা হয়েছে, ‘একটি নতুন সিনেমার জন্য নতুন নায়িকা আবশ্যক। ফিগার অনেক মোটা হতে হবে। আমাদের গল্পের নায়িকা অনেক মোটা। তাই অনেক মোটা না হলে যোগাযোগ না করার অনুরোধ করা হলো।’

নায়িকারা যখন জিরো ফিগার করতে ব্যস্ত তখন স্বাস্থ্যবান নায়িকা খুঁজছেন প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান আবদুল আজিজ। তিনি জানালেন, শিগগিরই তার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে একটি ছবি হবে। সেই ছবির জন্য স্থূলকায় একজন নায়িকার প্রয়োজন। গল্পের প্রয়োজনেই এমন নায়িকা খোঁজা হচ্ছে। আগ্রহীকে অবশ্যই ১৬ থেকে ২১ বছর বয়স এবং ৫ ফুট ৪ ইঞ্চি উচ্চতার হতে হবে। পড়াশোনা ন্যূনতম এসএসসি।

ছবির গল্প অনুয়ায়ী অভিনয়শিল্পী বাছাই করি আমরা। আমাদের নতুন ছবির গল্পের চাহিদা একজন মোটা নায়িকা। তাই আমরা সেভাবেই ভেবেছি, সেভাবেই বলেছি।’ ছবিতে স্থূলকায় নায়ক থাকছে? আজিজ বলেন, ‘নায়ক হবেন একেবারে স্লিম।’

গত ৩০ নভেম্বর থেকে জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘দহন’ ছবিটি। এখানে অভিনয় করেছেন সিয়াম ও পূজা চেরি। ছবিটি এখনো দেশের কয়েকটি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!