• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

জাতীয় দলে ফিরতে আশরাফুলের সামনে বড় সুযোগ


ক্রীড়া প্রতিবেদক সেপ্টেম্বর ১৭, ২০১৮, ১০:০৯ পিএম
জাতীয় দলে ফিরতে আশরাফুলের সামনে বড় সুযোগ

ফাইল ছবি

ঢাকা: ফিটনেস টেস্টে আগের আশরাফুলই ফিরেছেন। বিপ টেস্টে তিনি স্কোর করেছিলেন ১১.৪। জাতীয় দলের বাইরে থাকার পরও আশরাফুল অনেক তরুণ ক্রিকেটারকে পেছনে ফেলেছিলেন। লক্ষ্য তাঁর একটাই জাতীয় হারানো জায়গাটা ফিরে পাওয়া। 

এই লক্ষ্য পূরণের প্রাথমিক একটা ধাপ পেয়ে গেলেন জাতীয় দলের সাবেক এই অধিনায়ক। জাতীয় দলের বাইরে থাকা ক্রিকেটারদের নিয়ে খুলনায় আয়োজন করা হয়েছে একটি চারদিনের ম্যাচের। যেখানে খেলবেন  আশরাফুলও। ‘এ’ দল, এইচপি কিংবা এর বাইরে থাকা ক্রিকেটারদের নিয়েই তৈরি করা হয়েছে ১৩ জন করে মোট ২৬ জন নিয়ে দুটি দল। আশরাফুল খেলবেন টিম ‘এ’ তে।

এই ম্যাচের দিকে নিশ্চয় নজর রাখবেন নির্বাচকরা। নিষেধাজ্ঞা  থেকে মুক্তির পর বিসিবির কোনও দলে এই প্রথম সুযোগ পেলেন তিনি। আশরাফুল বলছেন, ‘জাতীয় দলে ফেরার জন্য এই ম্যাচ বড় সুযোগ, এমনটা মনে করছি না। তবে জাতীয় লিগের আগে নিজের প্রস্তুতিটা কেমন হলো সেটাই যাছাই করতে পারবো এই ম্যাচ দিয়ে। চেষ্টা করবো এই ম্যাচে দীর্ঘক্ষণ উইকেটে টিকে থেকে ব্যাট করতে। আমি ধীরে ধীরে এগোতে চাই। এভাবে যে সুযোগগুলো সামনে আসবে, সেগুলোকে কাজে লাগাতে চাই। তাহলেই আমি মনে করি, কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারবো।’

টিম ‘এ’ :  সাইফ হাসান, সৌম্য সরকার, মোহাম্মদ আশরাফুল, আফিফ হোসেন, আল আমিন (জুনিয়র), মেহেদী হাসান, তানভীর ইসলাম, মার্শাল আইয়ুব, সৈয়দ খালেদ আহমেদ, আবু জায়েদ, তানভীর হায়দার, তাসকিন আহমেদ ও সানজামুল ইসলাম।

টিম ‘বি’ : ইমরুল কায়েস, আব্দুল মজিদ, জাকির হোসেন, ফজলে মাহমুদ, নুরুল হাসান, সাদমান ইসলাম, কামরুল ইসলাম রাব্বী, এবাদত হোসেন, জোবায়ের হোসেন ও ইফতেখার সাজিদ

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!