• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

জাফরুল্লাহর বিরুদ্ধে এবার চুরির মামলা


সাভার প্রতিনিধি অক্টোবর ২২, ২০১৮, ০৮:৪৫ পিএম
জাফরুল্লাহর বিরুদ্ধে এবার চুরির মামলা

ফাইল ছবি

সাভার : চাঁদাবাজির অভিযোগে দুটি মামলার পর বিএনপিপন্থি পেশাজীবী নেতা ও গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে এবার চুরির অভিযোগে মামলা হয়েছে।

বেআইনিভাবে জনতাবদ্ধ হয়ে অনধিকার প্রবেশ, চুরি, ভাঙচুর, ক্ষয়ক্ষতি ও হুমকির অভিযোগে গত রবিবার রাতে আশুলিয়ায় থানায় মামলাটি করা হয় বলে আশুলিয়া থানার ওসি রিজাউল হক জানিয়েছেন।

মামলাটি করেছেন আদাবর মোহাম্মদিয়া হাউজিং সোসাইটির বাসিন্দা মৃত সৈয়দ আশরাফ আলীর ছেলে যুক্তরাষ্ট্রপ্রবাসী সৈয়দ সেলিম আহমেদ।

মামলায় জাফরুল্লাহকে হুকুমের আসামি করা হয়েছে। এছাড়া গণবিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দেলোয়ার হোসেন, গণস্বাস্থ্য কেন্দ্রের পরিচালক সাইফুল ইসলাম শিশির ও প্রশাসনিক কর্মকর্তা আব্দুস সালাম।

ওসি রিজাউল বলেন, অভিযোগ দিয়েছে তদন্ত করে সত্যতা পাওয়ার পরই মামলা নথিভুক্ত করা হয়েছে।

মামলায় বাদী অভিযোগে উল্লেখ করেছেন, তার বাবা ৭২ বিঘা জমি ক্রয় করেছিলেন, যার সিংহভাগ দখল করে নিয়েছেন আসামিরা। জমিতে সাইনবোর্ড থাকলেও ডা. জাফরুল্লাহর নির্দেশে তা ভাঙচুর ও চুরি করে নিয়ে যায় আসামিরা।

সময় টিভির এক আলোচনা অনুষ্ঠানে সেনাপ্রধানকে নিয়ে মন্তব্যের জন্য গত দুই সপ্তাহ ধরেই আলোচনা চলছে বিএনপি সমর্থক পেশাজীবী নেতা হিসেবে পরিচিত জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে। ওই বক্তব্যের জন্য ঢাকায় তার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা হয়েছে।

এরপর ১৫ অক্টোবর রাতে মোহাম্মদ আলী নামে মানিকগঞ্জের এক ব্যক্তি আশুলিয়া থানায় লুটপাট, ভাঙচুর, জমি দখল ও কোটি টাকা চাঁদা দাবির অভিযোগে মামলা করেন। ওই মামলাতেও গণ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দেলোয়ার এবং গণস্বাস্থ্যের শিশিরসহ চারজনকে আসামি করা হয়েছে।

তার চারদিনের মাথায় ১৯ অক্টোবর এক কোটি টাকা চাঁদা দাবির অভিযোগে জাফরুল্লাহর বিরুদ্ধে একই থানায় আরেকটি মামলা করেন স্থানীয় হাসান ইমাম নামে এক ব্যক্তি।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!