• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

জাবালে নূরের মালিকসহ ছয়জনের বিরুদ্ধে চার্জশিট


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ৬, ২০১৮, ০৭:২৯ পিএম
জাবালে নূরের মালিকসহ ছয়জনের বিরুদ্ধে চার্জশিট

ঢাকা: রাজধানী ঢাকায় জাবালে নূর পরিবহনের বাসচাপায় শহীদ রমিজউদ্দিন স্কুল অ্যান্ড কলেজের দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় ছয়জনকে দোষী সাব্যস্ত করে আদালতে চার্জশিট দিয়েছে ডিবি পুলিশ।

বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) মো. আবদুল বাতেন পিপিএম এ তথ্য জানান।

চার্জশিটে ছয় আসামি হলেন- জাবালে নূর পরিবহনের দুটি বাসের মালিক শাহাদাত হোসেন ও জাহাঙ্গীর আলম, দুই চালক মাসুম বিল্লাহ ও জুবায়ের সুমন এবং দুই চালকের দুই সহকারী এনায়েত হোসেন ও কাজী আসাদ।

এদের মধ্যে শাহাদাত হোসেনের মালিকানাধীন বাসটির চাপায় দুই শিক্ষার্থী মারা যায়। আসমিদের মধ্যে মাসুম বিল্লাহ, এনায়েত হোসেন, শাহাদত হোসেন ও জোবায়ের সুমনকে গ্রেপ্তার করা হয়েছে। কাজী আসাদ ও জাহাঙ্গীর আলম এখনো পলাতক।

আবদুল বাতেন বলেন, বিমানবন্দর সড়কে জাবালে নূর বাসের চাপায় দুই শিক্ষার্থীর নিহতের ঘটনায় মামলা হয়েছিল। মামলাটি গোয়েন্দা পুলিশ তদন্ত শেষে চার্জশিট দাখিল করেছে। ওই দুই গাড়ির চালক নিজেদের মধ্যে আগে যাবার অসুস্থ প্রতিযোগিতা করছিলেন।

তিনি আরো বলেন, জাবালে নূর বাসের মাসুম বিল্লাহ, শাহাদত হোসেন ও জোবায়ের সুমন বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

উল্লেখ্য, গত ২৯ জুলাই রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালের কাছে বিমানবন্দর সড়কে বাসচাপায় রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থী দিয়া খানম মিম ও আব্দুল করিম নিহত হন।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!