• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

জামিন চাইতে গিয়ে কারাগারে গেল বিএনপি নেতা


নিজস্ব প্রতিবেদক এপ্রিল ১৫, ২০১৯, ০৭:৩৯ পিএম
জামিন চাইতে গিয়ে কারাগারে গেল বিএনপি নেতা

ঢাকা: জামিন চাইতে গিয়ে কক্সবাজার সদর উপজেলার ভারুয়াখালী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও সদর বিএনপির সহ-সভাপতি শফিকুর রহমান সিকদারকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

একটি নাশকতা মামলায় হাইকোর্টের জামিনের মেয়াদ শেষে আত্মসমর্পণ করে জামিন চাইলে তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন কক্সবাজারের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. দেলোয়ার হোসেন।

সোমবার (১৫ এপ্রিল) দুপুরে তিনি জামিন চেয়ে আদালতে আত্মসমর্পণ করেন বলে জানান চেয়ারম্যানের ভাগিনা অ্যাডভোকেট শওকত ওসমান।

শওকত বলেন, কক্সবাজার সদর মডেল থানায় দায়ের করা একটি মামলায় হাইকোর্ট থেকে নেয়া আগাম জামিনের মেয়াদ শেষে নিম্ন আদালতে হাজির হন সদর বিএনপির সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান সিকদার।

আসামির পক্ষে মামলা পরিচালনা করেন কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের সিনিয়র আইনজীবী সাজ্জাদুল করিম, অ্যাডভোকেট রেজাউল করিম রাজু, অ্যাভোকেট আবু হেনা মোস্তফা, অ্যাডভোকেট শওকত ওসমান ও অ্যাডভোকেট জিয়াউর রহমান।

আইনজীবী সাজ্জাদুল করিম বলেন, যে ঘটনায় শফিকুর রহমান সিকদারকে আসামি করা হয়েছে ওই ঘটনার সঙ্গে তার কোনো ধরনের সম্পর্ক ছিল না। সম্পূর্ণ পরিকল্পিত, মিথ্যা ও সাজানো মামলায় তাকে আসামি করা হয়েছে। সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত করলে চূড়ান্তভাবে তিনি এ মামলায় খালাস পাওয়ার আশা করছেন আসামি পক্ষের আইনজীবীরা।

বিকেল ৫টার দিকে বিএনপির নেতা শফিকুর রহমান সিকদারকে কারাগারে নেয়া হয়েছে বলে জানিয়েছেন জেল সুপার বজলুর রশিদ আখন্দ।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!