• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

জামিনে মুক্ত শিপ্রা ও সিফাত বললেন অনেক ‘গুজব’ ছড়াচ্ছে


নিজস্ব প্রতিবেদক আগস্ট ১১, ২০২০, ১১:০০ এএম
জামিনে মুক্ত শিপ্রা ও সিফাত বললেন অনেক ‘গুজব’ ছড়াচ্ছে

ঢাকা: পুলিশের গুলিতে নিহত সাবেক মেজর সিনহা মো. রাশেদ খানের সহযোগী শাহেদুল ইসলাম সিফাত ও শিপ্রা দেবনাথ সুস্থ ও নিরাপদে আছেন বলে জানিয়েছেন তারা। 

সোমবার (১১ আগস্ট) রাতে কক্সবাজারের একটি আবাসিক হোটেলে জামিনে সদ্য কারামুক্ত তারা দুজন গণমাধ্যমকে এ কথা জানান।

সিফাত এসময় তার বিরুদ্ধে করা মামলায় ন্যায় বিচার প্রত্যাশা করে জানান, তিনি কক্সবাজার জেলা কারাগার থেকে বের হওয়ার পর একটি নম্বরবিহীন গাড়িতে করে নিয়ে যাওয়া হয়েছে বলে যেই গুঞ্জনটি গণমাধ্যমে ছড়িয়েছে; সেটি ঠিক নয়। ওই গাড়িটি তার পারিবারিক গাড়ি ছিলো বলে জানান সিফাত।

সিফাত আরো জানান, তার পায়ে গুলি লেগেছে বলে যে গুজব ছড়ানো হয়েছে সেটিও সঠিক নয় তিনি সম্পূর্ণ সুস্থ আছেন।

এসময় সেখানে উপস্থিত শিপ্রা বলেন, তারা ন্যায় বিচার আশা করেন। দেশবাসী প্রতি তারা কৃতজ্ঞতা জানান। জেলখানা তাদের সঙ্গে সবাই খুব ভালো ব্যবহার করেছেন বলেও জানান শিপ্রা। 

স্বজনরাও দাবি করছেন শিপ্রা ও সিফাত দু’জনই ভালো আছেন এবং সুস্থ আছেন। তারা দু’জনই তাদের পরিবারের সদস্যদের সাথে রয়েছেন। সোমবার দুপুরে সিফাত এবং রোববার শিপ্রা কক্সবাজার জেলা কারাগার থেকে মুক্তি পেয়েছেন।

৩১ জুলাই রাত সাড়ে নয়টার দিকে টেকনাফ থেকে কক্সবাজার আসার পথে টেকনাফের শামলাপুর চেকপোস্টে তল্লাশীর নামে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর নিহত সিনহা মোহাম্মদ রাশেদকে গুলি করে হত্যা করে পুলিশ। এদিন সিনহার সঙ্গী এবং হত্যাকাণ্ডের প্রত্যক্ষদর্শী সিফাতকে আটক করে তার বিরুদ্ধে দুটি মামলা করে তাকে জেল হাজতে পাঠায় পুলিশ এবং শিপ্রা দেবনাথকে হিমছড়ির নীলিমা রিসোর্ট থেকে গ্রেপ্তার করে পুলিশ।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!