• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

জার্মানির গোলবারের নিচে ন্যুয়ার ফেরাতে হতাশ স্টেগান


ক্রীড়া ডেস্ক জুন ৬, ২০১৮, ০৭:৪৮ পিএম
জার্মানির গোলবারের নিচে ন্যুয়ার ফেরাতে হতাশ স্টেগান

ফাইল ছবি

ঢাকা: এক সময় মনে করা হচ্ছিল তিনিই হবেন গোলবারের নিচে জার্মানদের প্রধান ভরসা। কিন্তু সুস্থ হতেই ম্যানুয়েল ন্যুয়ের জায়গাটা ছিনিয়ে নিয়েছেন! আরো পরিস্কার করে বললে, কোচ জোয়াকিম লো’ই জায়গাটা দিয়েছেন। জার্মানির কোচের এই সিদ্ধান্তে সত্যিই হতাশ মার্ক–আন্দ্রেটার স্টেগান। তবে তিনি দল আর ন্যুয়েরকে সাহায্য করতে পুরোপুরি তৈরি।

গত সেপ্টেম্বর থেকে একটাও প্রতিযোগিতামূলক ম্যাচে খেলেননি ন্যুয়ার, পায়ে অস্ত্রোপচার হওয়ায়। সেখানে গত দুই মৌসুম বার্সেলোনায় দুরন্ত পারফরম্যান্সের জোরে উজ্জ্বল স্টেগান। তাও কেন ‘স্টার্টিং গোলরক্ষক’–এর জায়গাটা লো দিলেন না?

স্টেগান বলেছেন, ‘সারা মৌসুম খেলার পর, সর্বোচ্চ পর্যায়ে নিজেকে মেলে ধরার পর, এই ধরণের সিদ্ধান্ত হলে হতাশ লাগে। হ্যাঁ, আমি হতাশ হয়েছি। তবে জেনে রাখুন, ন্যুয়ারকে আমি সবরকম সাহায্য করব। দলকে বিশ্বকাপ এনে দেওয়ার জন্য যা যা করা দরকার করব।’

গত বিশ্বকাপে দুর্দান্ত খেলেছিলেন ন্যুয়ার। ২০১৪–তে জার্মানির বিশ্বকাপ জয়ের পেছনে তাঁরও অবদান ছিল। শুধু গোলরক্ষাই নয়, আক্রমণেও সাহায্য করতেন সতীর্থদের। সেই ন্যুয়ারের বিশ্বকাপ খেলা নিয়ে তৈরি হয়েছিল অনিশ্চয়তা। অবশেষে তা কেটেছে। কিন্তু তাতে আবার হতাশ হয়ে পড়লেন স্টেগান।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!