• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

জিম্বাবুয়ে সিরিজে জন্য প্রস্তুত মাশরাফি


ক্রীড়া ডেস্ক ফেব্রুয়ারি ২২, ২০২০, ০৫:৪২ পিএম
জিম্বাবুয়ে সিরিজে জন্য প্রস্তুত মাশরাফি

ফাইল ছবি

ঢাকা: আসন্ন জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজের দল এখনও ঘোষণা করেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আগামী ১ মার্চ শুরু হবে বাংলাদেশ-জিম্বাবুয়ের তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। পরের ম্যাচ দুটি হবে ৩ ও ৬ মার্চ। সবগুলো ম্যাচই হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। তবে আসন্ন সিরিজে মাঠে নামতে প্রস্তুত ওয়ানডে দলপতি। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) এক বিশেষ সূত্র ক্রিকফ্রেঞ্জিকে বিষয়টি নিশ্চিত করেছে।

শনিবার (২২ ফেব্রুয়ারি) বাংলাদেশ এবং জিম্বাবুয়ের মধ্যকার টেস্ট চলাকালীন দুপুর ১২টায় বিসিবিতে আসেন মাশরাফি বিন মুর্তজা। 

এরপর এক ঘন্টা ১৫ মিনিট প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু, নির্বাচক হাবিবুল বাশার, ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান এবং গেম ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান খালেদ মাহমুদ সুজনের সঙ্গে বৈঠক চলে ওয়ানডে দলপতির।

এ সময় রুদ্ধধার এই বৈঠকের কথা অবশ্য শিকার করেননি কেউই। তবে ওয়ানডে দলপতি জিম্বাবুয়ের বিপক্ষে মাঠে নামতে যে মাশরাফি প্রস্তুত তা নিশ্চিত হওয়া গেছে। 

বিসিবির সূত্র থেকে জানায়, মাশরাফি যদি ভালো পারফম্যান্স করে তো  সব সময় খেলবে, সে আমাদের অটো চয়েস। এর আগে ১৯ ফেব্রুয়ারি বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছিলেন, জিম্বাবুয়ের বিপক্ষে অধিনায়ক হিসেবে নিজের শেষ সিরিজ খেলবেন মাশরাফি। সেই সঙ্গে ডানহাতি এই পেসারকে বিপ টেস্টেও পাশ করতে হবে।

এ বিষয়ে বিসিবি বলছে, বিশ্বকাপের আগে ১১ প্লাস বিপ টেস্টে দিয়েছিলো মাশরাফি। তাঁর পর আর দিয়েছে কি না দেখিনি। সে ভালো দৌড়ায় আমি দেখেছি। আমার মনে হয়, বিপ টেস্টে দিলে পারবে।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!