• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

জীবনের জোড়া গোলে হাসল আবাহনী


ক্রীড়া প্রতিবেদক ফেব্রুয়ারি ১২, ২০১৯, ০৯:২৬ পিএম
জীবনের জোড়া গোলে হাসল আবাহনী

ছবি: সংগৃহীত

ঢাকা: আরিফুর রহমানের গোলে শুরুতেই পিছিয়ে পড়েছিল ঢাকা আবাহনী লিমিটেড। কিন্তু শেষ অবধি লিড ধরে রাখতে পারেনি আরামবাগ ক্রীড়া সংঘ। নবীব নেওয়াজ জীবনের জোড়া গোলে শেষ হাসি হেসেছে বর্তমান চ্যাম্পিয়নরাই। মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) ময়মনসিংহের রফিক উদ্দিন ভুঁইয়া স্টেডিয়ামে অনুষ্ঠিত বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগের ম্যাচে  আরামবাগকে ২-১ গোলে হারিয়ে জয় কেড়ে নেয় আবাহনী।

এদিন ম্যাচের ১৪ মিনিটে আরিফুর রহমানের গোলে পিছিয়ে পড়ে আবাহনী (০-১)। কিন্তু ৩২ মিনিটে পেনাল্টি থেকে গোল করে ধানমন্ডির ক্লাবটিকে সমতায় ফিরিয়ে আনেন জীবন (১-১)। ম্যাচের ৩৮ মিনিটের সময় ফের গোল করে বিরতিতে যাবার আগেই আবাহনীকে ২-১ গোলে এগিয়ে দেন তিনি।

বিরতির পর লড়াইয়ে ফেরার জন্য আপ্রান চেস্টা করেও গোলের দেখা পায়নি আরামবাগ। তবে গোটা ম্যাচে নিজেদের প্রধান্য ধরে রেখেছে আবাহনী। দ্বিতীয়ার্ধে তারা আর কোন গোল না পেলেও শক্ত হাতে দমন করেছে আরামবাগকে। ফলে যোগ্য দল হিসেবেই জয় নিয়ে মাঠ ছাড়ে আবাহনী।

আগামীকাল বিপিএলের দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে। এদিন সাইফ স্পোর্টিং ক্লাবের মোকাবেলা করবে মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড। বিকেল চারটায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচটি। টুর্নামেন্টের অপর ম্যাচ অনুষ্ঠিত হবে সিলেট জেলা স্টেডিয়ামে। সন্ধ্যা সাড়ে ছয়টার ওই ম্যাচে চট্টগ্রাম আবাহনী লিমিটেডের মোকাবেলা করবে শেখ রাসেল ক্রীড়া চক্র।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!