• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

জেনে নিন আজকের রাশিফল (বুধবার ১ আগষ্ট)


লাইফস্টাইল ডেস্ক আগস্ট ১, ২০১৮, ০৯:৪০ এএম
জেনে নিন আজকের রাশিফল (বুধবার ১ আগষ্ট)

ঢাকা: ব্যবসায় চিন্তা বাড়বে। প্রয়োজনে স্বজনদের পাশে না পেয়ে হতাশ হবেন। মানসিক শান্তির জন্য ভ্রমণের পরিকল্পনা তৈরি হতে পারে। দাম্পত্য জীবনে সমস্যার যোগ আছে। আজ আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ৭, শুভ রং লাল।

আজকের দিনে সবকিছু ভালোর জন্য একটি কুলোতে কিছুটা চালের মণ্ড, একটি কাচা কলা, কিছুটা তেল ও কয়েকটি দুর্বাঘাস একসঙ্গে রেখে বাড়ির পশ্চিম কোণে রেখে দিন।

এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস-

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯): স্বপ্ন আপনাকে যে পথে পরিচালিত করছে, আজ সেই পথে এগোন৷ কারো প্রতি জেলাস হলে সেটা প্রকাশ করবেন না৷ ব্যয় আয়ত্তে রাখুন৷ শুভ রং হলুদ, শুভ সংখ্যা ১।

বৃষ (এপ্রিল ২০- মে ২০): খুব ধীর গতিতে এগোচ্ছেন আপনি৷ গতি না বাড়ালে অফিসে বাধার সম্মুখিন হবেন৷ আশা ছাড়বেন না কোনও বিষয়ে৷ মন যা চাইবেন, আজ আপনি তার অধিকাংশই পাবেন৷ সঞ্চয় বাড়াতে হবে৷ শুভ রং কালো, শুভ সংখ্যা ৯।

মিথুন (মে ২১- জুন ২০): কোনও বড়সড় বিতর্কে জড়িয়ে পড়ার আগেই সচেতন হন৷ বেশি টেনশন আপনার শরীরের জন্য ঠিক নয়৷ খরচপাতি নিয়েও অত চিন্তা করবেন না৷  বিবাহ যোগ আজ শুভ৷ শুভ রং বেগুনী,      শুভ সংখ্যা ১।

কর্কট (জুন ২১- জুলাই ২২): আপনার শৈল্পিক চেতনা আজ প্রকাশ পাবে৷ আজ আপনি একটু চিন্তার জগতে বিরাজ করবে৷ ব্যয় হতে পারে একটু বেশি৷ সাফল্য কোনো কারণে বাধাগ্রস্ত হতে পারে। ভুল সিদ্ধান্তে ক্ষতিগ্রস্ত হতে পারেন।  প্বাসী আপনজনের সংবাদ পেতে পারেন। খরচের ব্যয়ে সংযমি হওয়ার চেষ্টা করুন। শুভ রং  গোলাপী, শুভ সংখ্যা ৫।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): কাজকর্মে অগ্রগতি হতে পারে। কিন্তু সে পরিমাণ আর্থিক সাফল্য নাও আসতে পারে। দাম্পত্য শান্তি বজায় থাকবে। ব্যবসায় সুফল পেতে পারেন। অকারণ উদারতার জন্য ব্যয়াধিক্য দেখা দিতে পারে। যাত্রা ও যোগাযোগ শুভ। শুভ রং লাল, শুভ সংখ্যা ৩।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): পেশাগত ক্ষেত্রে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। শরীর হঠাৎ অসুস্থ হতে পারে। শরীরের ব্যাপারে কোনো ঝুঁকি না নিলেই ভালো করবেন। ব্যয় বৃদ্ধির আশঙ্কা আছে। ব্যবসায়িক দিক ভালো যাবে। শুভ রং সবুজ, শুভ সংখ্যা ৭।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): সময় খুব একটা অনুকূল নাও থাকতে পারে। বুদ্ধি ও বিবেচনা দিয়ে কাজ করুন। পরিশ্রম দ্বারা সাফল্য অর্জিত হতে পারে। অন্য কারো কাজের দায়িত্ব না নিলেই ভালো করবেন। বদনামের সম্ভাবনা আছে। শুভ রং নীল, শুভ সংখ্যা ৯।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): আর্থিক দিক কিছুটা ভালো যাবে। ব্যবসায়ীদের পাওনা টাকা কিছুটা আদায় হতে পারে। চাকরিজীবীদের জন্য দিনটি শুভ। সুনাম ও সাফল্য লাভের যোগ আছে। পরোপকারে তৃপ্তি ও আনন্দ পেতে পারেন। রোমান্স ও বিনোদন শুভ। শুভ রং লাল, শুভ সংখ্যা ৩।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): ব্যবসায়িক দিক কিছুটা ভালো যাবে। মন চঞ্চল হতে পারে। স্বামী বা স্ত্রীর কোনো ব্যাপারে চিন্তিত হতে পারেন। যেকোন ধরনের বিরোধ ও তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। শুভ রং কমলা, শুভ সংখ্যা ২।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): সৃজনশীল কাজকর্মে সাফল্য পেতে পারেন। যোগ্যতা ও প্রতিভা বিকাশের সুযোগ পাওয়ার সম্ভাবনা আছে। কর্মস্থলে সহকর্মীদের সাথে মতবিরোধ সৃষ্টি হতে পারে। উত্তরাধিকার সূত্রে কিছু প্রাপ্তির সম্ভাবনা আছে। ধৈর্য ও সহিষ্ণতার সাথে পদক্ষেপ নিন। শুভ রং মেরুণ, শুভ সংখ্যা ৩।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): ব্যবসায়িক ব্যাপারে মনে দুশ্চিন্তা হতে পারে। নতুন বিনিয়োগে সতর্কতা অবলম্বন করুন। আজ কোনো ঝুঁকি না নিলেই ভালো করবেন। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ নয়। পড়াশোনায় মন বসানো কঠিন হবে। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। শুভ রং সাদা, শুভ সংখ্যা ৪।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): শরীর ভালো যাবে না। সাংসারিক কাজে ব্যয় বৃদ্ধি পেতে পারে। পাওনা টাকা আদায়ের চেষ্টা জোরদার করুন। মিথ্যা বদনামের আশঙ্কা আছে। প্রেমের ক্ষেত্রে ভাল কোনও খবর আসতে পারে৷ শুভ রং আকাশি, শুভ সংখ্যা ২।

আপনার আজকের দিনটি শুভ হোক, ভালো থাকুন, সুস্থ থাকুন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!