• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

জেনে নিন আজকের রাশিফল (বুধবার ১৬ জানুয়ারি)


লাইফস্টাইল ডেস্ক জানুয়ারি ১৬, ২০১৯, ১১:২৪ এএম
জেনে নিন আজকের রাশিফল (বুধবার ১৬ জানুয়ারি)

ধনু (23 Nov - 21 Dec)
সময় মোটামুটি অনুকূল থাকবে। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। শিল্প-সংস্কৃতির প্রতি আগ্রহ বোধ করতে পারেন। যাত্রা ও যোগাযোগ শুভ।

মকর (22 Dec - 20 Jan)
পড়াশোনার প্রতি আগ্রহ বোধ করবেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। মন ভালো থাকবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভ হতে পারে। আবেগ সংযত রাখুন।

কুম্ভ (22 Jan - 18 Feb)
সংগীতশিল্পীদের জন্য দিনটি মিশ্র সম্ভাবনাময়। গলায় কোনো সমস্যা দেখা দিতে পারে। অবহেলা না করে যথাযথ চিকিৎসা নিন। ঠাণ্ডা সম্পর্কে সতর্ক থাকুন। প্রাপ্ত সংবাদ ভালোভাবে যাচাই করে নিন।

মীন (19 Feb - 20 Mar)
চক্ষুসংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। প্রয়োজনে চিকিৎসকের শরণাপন্ন হোন। পড়াশোনায় আনন্দ পাবেন। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। পুরনো কোনো আত্মীয়ের সঙ্গে হঠাৎ যোগাযোগ হতে পারে।

মেষ (21Mar - 20 Apr)
সময় মোটামুটি অনুকূল থাকতে পারে। শরীর ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকতে পারে। কোনো বিশেষ রঙের প্রতি আকর্ষণ বোধ করতে পারেন। প্রথম দেখায় কাউকে ভালো লাগতে পারে।

বৃষ (21 Apr - 20 May)
কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। মামলা-মোকদ্দমা এড়িয়ে চলুন। শরীর ভালো যাবে না। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন।

মিথুন (22 May - 21 Jun)
আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধি পেতে পারে। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগ চালিয়ে যান। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন।

কর্কট (22 Jun - 22 Jul)
দিনটি শুভ সম্ভাবনাময়। কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। চাকরিজীবীরা কর্তৃপক্ষের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে পারবেন। পিতৃস্বাস্থ্য ভালো যাবে।

সিংহ (23 Jul - 23 Aug)
আধ্যাত্মিকতার প্রতি অনুরক্ত হতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। মন ভালো থাকবে। ভাগ্যোন্নয়নের প্রচেষ্টা অব্যাহত রাখুন। ভ্রমণ ফলপ্রসূ হতে পারে।

কন্যা (24 Aug - 23 Sep)
সামাজিক সংকট এড়িয়ে চলার চেষ্টা করুন। রিপুকে সংযত রাখুন। অন্যথায় বদনাম হতে পারে। ব্যাবসায়িক দিক ভালো যাবে না। গমনেচ্ছু ব্যক্তিকে যেতে দিন।

তুলা (24 Sep - 23 Oct)
ঘনিষ্ঠ কোনো বন্ধুর সহযোগিতায় উপকৃত হতে পারেন। ঘনিষ্ঠ কেউ শত্রুতাও করতে পারে। ব্যাবসায়িক দিক খুব একটা ভালো যাবে না। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ এড়িয়ে চলুন। অতীন্দ্রিয় শাস্ত্রাদির প্রতি আগ্রহ বোধ করতে পারেন।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
ব্যক্তিগত দায়দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। কর্মস্থলে কোনো সমস্যা দেখা দিতে পারে। উদ্ভূত সমস্যা ধৈর্যের সঙ্গে সমাধান করার চেষ্টা করুন। আহারে-বিহারে সতর্ক থাকুন। কারো সঙ্গে কোনো ব্যাপারে মতানৈক্যে না জড়ালে ভালো করবেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!