• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

জেনে নিন আজকের রাশিফল (বুধবার ২১ ফেব্রুয়ারি)


লাইফস্টাইল ডেস্ক ফেব্রুয়ারি ২১, ২০১৮, ০১:৩৭ পিএম
জেনে নিন আজকের রাশিফল (বুধবার ২১ ফেব্রুয়ারি)

ঢাকা: আজ ৯ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ এবং ৪ জমাদিউস সানি ১৪৩৯ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ মীন রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৬টা ৪০ মিনিটে এবং সূর্যাস্ত ৬টায়। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মীন রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা : ৩। আপনার উপর প্রভাবকারী গ্রহ : বৃহস্পতি ও নেপচুন। আপনার শুভ সংখ্যা : ৩ ও ৭। শুভ বার : সোম ও বৃহস্পতি। শুভ রত্ন : পোখরাজ ও অ্যামিথিস্ট। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে-

ধনু (২৩ নভেম্বর - ২১ ডিসেম্বর): সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পাবেন। কোনো আশা পূরণ হতে পারে। পেশাগত দিক ভালো যাবে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে।

মকর (২২ ডিসেম্বর - ২০ জানুয়ারি): সামাজিক কাজে জড়াতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে নিজের কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। পিতৃস্বাস্থ্য ভালো যাবে।

কুম্ভ (২২ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি): আর্থিক দিক ভালো যাবে। পাওনা টাকা আদায় হতে পারে। রাজনীতিবিদদের জন্য দিনটি শুভ। সাংগঠনিক কাজে সুফল পাবেন। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ): কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। গোপন শত্রুরা ক্ষতির চেষ্টা করতে পারে। শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। ব্যয় বৃদ্ধি পেতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশযাত্রার যোগ আছে।

মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল): শরীর ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকতে পারে। প্রথম সাক্ষাতেই কারো দৃষ্টি আকর্ষণ করতে পারবেন। দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে। রোমান্স ও বিনোদন শুভ।

বৃষ (২১ এপ্রিল - ২০ মে): আর্থিক দিক ভালো যাবে। প্রাপ্তি যোগ আছে। পাওনা টাকা আদায় হতে পারে। প্রদত্ত প্রতিশ্রুতি রক্ষা করা সহজ হতে পারে। মূল্যবোধ বজায় রাখুন।

মিথুন (২২ মে - ২১ জুন): প্রাপ্ত তথ্যের ওপর নির্ভর করতে পারেন। কাজকর্মে উৎসাহ বোধ করবেন। প্রবাসী আপনজনের সঙ্গে যোগাযোগ হতে পারে। পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে চলুন। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে।

কর্কট (২২ জুন - ২২ জুলাই): মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভ হতে পারে। কোনো আশা পূরণ হতে পারে। কোনো স্থাবর সম্পত্তি কেনাকাটা হতে পারে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে।

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট): প্রেম-ভালোবাসার জন্য দিনটি শুভ। প্রণয় প্রস্তাবে সাড়া পেতে পারেন। সৃজনশীল কাজে সুফল পাবেন। নিজের মনোভাব যথাযথভাবে প্রকাশ করুন। ধর্মীয় কাজে আনন্দ বোধ করবেন।

কন্যা (২৪ আগস্ট- ২৩ সেপ্টেম্বর): কর্মপরিবেশ অনুকূল নাও থাকতে পারে। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে। ব্যক্তিগত দায়-দায়িত্ব বৃদ্ধি পাবে। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকুন। সীমালঙ্ঘন করা ঠিক হবে না।

তুলা (২৪ সেপ্টেম্বর - ২৩ অক্টোবর): ব্যবসায়িক দিক ভালো যাবে। বিক্রয়-বাণিজ্যে লাভযোগ আছে। নতুন বিনিয়োগ ফলপ্রসূ হতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। জ্ঞাতিশত্রু সম্পর্কে সতর্ক থাকুন।

বৃশ্চিক (২৪ অক্টোবর - ২২ নভেম্বর): সামাজিক সমস্যা দেখা দিতে পারে। পেশাগত দিক ভালো যাবে না। উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। পরধন প্রাপ্তির সম্ভাবনা আছে। গমনেচ্ছু ব্যক্তিকে যেতে দিন।

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!