• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

জেনে নিন আজকের রাশিফল (বৃহস্পতিবার ৩১ মে)


লাইফস্টাইল ডেস্ক মে ৩১, ২০১৮, ১০:২৯ এএম
জেনে নিন আজকের রাশিফল (বৃহস্পতিবার ৩১ মে)

ধনু (23 Nov - 21 Dec)
আত্মপ্রতিষ্ঠার চেষ্টা জোরদার করুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। শরীর মোটামুটি ভালো থাকবে। বিনয়ী আচরণ দিয়ে কাজ আদায় করার চেষ্টা করুন। দাম্পত্য ভুল-বোঝাবুঝি এড়িয়ে চলুন।

মকর (22 Dec - 20 Jan)
দিনটি মিশ্র সম্ভাবনাময়। মামলা-মোকদ্দমা কিছু থাকলে তার ফল আপনার বিপক্ষে চলে যেতে পারে। পুরনো কোনো জটিল রোগের পুনরাক্রমণ হতে পারে। অবহেলা না করে চিকিৎসকের পরামর্শ নিন। ঋণগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে।

কুম্ভ (22 Jan - 18 Feb)
বন্ধুদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। পেশাগত যোগাযোগ অব্যাহত রাখুন। ব্যক্তিগত যোগাযোগে সুফল পেতে পারেন। আর্থিক দিক মোটামুটি ভালো থাকতে পারে।

মীন (19 Feb - 20 Mar)
সামাজিক কাজকর্মে জড়াতে পারেন। পিতৃস্বাস্থ্য মোটামুটি ভালো থাকতে পারে। অসুস্থ পিতার শরীর-স্বাস্থ্যের ব্যাপারে যত্নবান হওয়ার চেষ্টা করুন। কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে। কর্মস্থলে সিনিয়রদের পরামর্শকে প্রাধান্য দিন।

মেষ (21Mar - 20 Apr)
জীবনকে অর্থবহ করে তোলার চেষ্টা করুন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। ভাগ্যোন্নয়নের প্রচেষ্টা অব্যাহত রাখুন। ভ্রমণের সুযোগ পেতে পারেন।

বৃষ (21 Apr - 20 May)
ব্যাবসায়িক দিক ভালো যাবে না। বিক্রয়-বাণিজ্যে লোকসান হতে পারে। জৈবিক কামনা-বাসনাকে সংযত রাখুন। আপনার নামে কোনো অপবাদ রটতে পারে। শরীর অসুস্থ হওয়ার আশঙ্কা আছে।

মিথুন (22 May - 21 Jun)
ঘনিষ্ঠ কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন। ঘনিষ্ঠ কেউ শত্রুতা করতে পারে। বিবাদ এড়িয়ে চলুন। দাম্পত্য ভুল-বোঝাবুঝি এড়িয়ে চলুন। ব্যাবসায়িক দিক মোটামুটি ভালো থাকবে।

কর্কট (22 Jun - 22 Jul)
শরীর ভালো নাও যেতে পারে। আহারে-বিহারে সতর্ক থাকুন। শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পেতে পারে। শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। সীমালঙ্ঘন করা ঠিক হবে না।

সিংহ (23 Jul - 23 Aug)
সন্তানের স্বাস্থ্যগত বিষয়ে উদ্বিগ্ন হতে পারেন। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। পড়াশোনার প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। নিজের মনোভাব স্পষ্টভাবে প্রকাশ করুন। যাত্রা ও যোগাযোগ শুভ।

কন্যা (24 Aug - 23 Sep)
আধ্যাত্মিক চিন্তা-চেতনায় সমৃদ্ধি আসতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। পড়াশোনার প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। শরীর হঠাৎ অসুস্থ হতে পারে। উত্তেজনা পরিহার করুন।

তুলা (24 Sep - 23 Oct)
সংগীতশিল্পীদের জন্য দিনটি শুভ নয়। কণ্ঠসংক্রান্ত কোনো সমস্যা দেখা দিতে পারে। কাজকর্মে প্রত্যাশিত সাফল্য বাধাগ্রস্ত হতে পারে। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন। পরিবেশের সঙ্গে মানিয়ে চলুন।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
অধীনদের কাজে লাগাতে চেষ্টা করুন। মূল্যবোধ বজায় রাখুন। কাউকে কোনো প্রতিশ্রুতি দেওয়ার আগে ভালোভাবে চিন্তা করে নিন। পুরনো কোনো আত্মীয়ের সঙ্গে যোগাযোগ হতে পারে। মাথা ব্যথায় ভুগতে পারেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!