• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

জেনে নিন আজকের রাশিফল (মঙ্গলবার ১ মে)


লাইফস্টাইল ডেস্ক মে ১, ২০১৮, ১০:১৬ এএম
জেনে নিন আজকের রাশিফল (মঙ্গলবার ১ মে)

ঢাকা: মে মাসের শুরু থেকে শেষ দিন পর্যন্ত কোন রাশির জাতক-জাতিকার ভাগ্য কেমন যাবে সেটি জানতে আজকের লেখাটি। সবাই যে রাশিফল বিশ্বাস করে তা না। তবে কেউ কেউ রাশিফলের উপর বিশ্বাস রাখে।

এটা যে একেবারে সত্যি সত্যি জীবনের সঙ্গে মিলে যায় তাও নয়। কিন্তু কিছুটা মিল আর অমিলের মধ্যেও প্রচুর লোকজন রাশিফলের প্রতি আগ্রহ দেখায়।

মেষ: এই রাশির প্রতিযোগিতামূলক পরীক্ষায় সফল হওয়ার সম্ভাবনা প্রবল। কর্মভাব ও আয়ভাব ভালো থাকবে ও কর্মক্ষেত্রে মাঝেমাঝে বাধার সম্মুখীন হতে হবে। এই মাসে আয় ভালো হবে কিন্তু ব্যয় ও হবে। মাসের প্রথম দিকে প্রেমের ক্ষেত্রে সাফল্য লাভ হলেও শেষ দিকে অশুভ যোগ রয়েছে।  

বৃষ: এই মাসে পুরনো কিছু শেষ হয়ে নতুন কোনও সূচনা হতে পারে - যেমন সম্পর্ক। প্রেমের ক্ষেত্রে সম্পর্ক স্থাপন করতে হলে এই মাসের প্রথম সময়টা খুব ফলপ্রদ। কর্মক্ষেত্রেও শুভফলের ইঙ্গিত। তবে শরীর সম্পর্কে সচেতন থাকুন।  

মিথুন: বাকসংযম ঠিক রাখতে পারলে অনেক সমস্যা এড়াতে পারবেন। এই মাসে একাধিক সূত্রে আয়ের সুযোগ রয়েছে। লটারিও পেতে পারেন। তবে প্রেমের ক্ষেত্রে এই মাসটিতে এড়িয়ে চলুন।

কর্কট: কেবল মাত্র উদাসীনতার জন্য এই মাসে অনেক সুযোগ হারাবেন। তবে নতুন কর্ম প্রচেষ্টায় সফলতা লাভ করতে পারেন। হঠাৎ হঠাৎ অর্থপ্রাপ্তি ঘটবে। এই মাসে প্রেমের ক্ষেত্রে সফলতা আসবে।  

সিংহ: এই রাশির এই মাসে কর্মভাগ্য শুভ বলা যায়। কোন প্রভাশালী ব্যক্তির সাহায্যে কর্মক্ষেত্রে উন্নতির যোগও রয়েছে। অর্থভাগ্য এই মাসে শুভ নয়। ব্যয়বৃদ্ধি হবে। আর্থিক লগ্নির ক্ষেত্রে সতর্ক থাকুন। প্রেমের ক্ষেত্রে সমস্যা রয়েছে।


কন্যা: এই মাসে আয়ভাব শুভ। পুরাতন পাওনা টাকা ফেরত পেতে পারেন। কর্মক্ষেত্রে শুভ পরিবর্তনের যোগ রয়েছে। শত্রুতা বাড়বে। নিজের শরীর নিয়ে সতর্ক থাকুন। প্রেমের ক্ষেত্রে সমস্যা রয়েছে।  

তুলা: কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতায় উন্নতির যোগ রয়েছে। একাধিক আয়ের সুযোগ রয়েছে। প্রেমের ক্ষেত্রে বাধা রয়েছে।  

বৃশ্চিক: কর্মক্ষেত্রে বাধার সম্মুখীন হতে হবে। সতর্ক না হলে সমস্যায় পড়বেন। সাংসারিক ও শারীরিক কারণে অর্থব্যয় হবে। প্রেমের ক্ষেত্রে সফল হবেন না।  

ধনু: জেদ ও হঠকারিতা বর্জন করলে উপকার হবে। কর্মক্ষেত্রে সফল হবেন। ধার হওয়ার সম্ভাবনা নেই। প্রেমের ক্ষেত্রেও সফলতা লাভ।  

মকর: এই মাসে কর্মক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে। সচেষ্ট হলে অর্থ উপার্জনেও সফল হবেন। প্রেমের ক্ষেত্রে অশান্তির সম্ভাবনা।  

কুম্ভ: কর্মক্ষেত্রে ও আর্থিক ক্ষেত্রে সফলতা লাভের সম্ভাবনা থাকলেও মাঝে মাঝে বাধার সৃষ্টি হবে। সংযত ভাবে মোকাবিলা করলে অনেক সমস্যার সহজ সমাধান হবে। প্রেমের ক্ষেত্রে বিচ্ছেদের সম্ভাবনা বেশি।

মীন: এই মাসে কর্মে উন্নতির যোগ রয়েছে। ব্যয়ের তুলনায় আয় ভালো হবে। শরীর নিয়ে সতর্ক থাকুন। প্রেমভাগ্য সফলতা লাভ।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!