• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

জেনে নিন আজকের রাশিফল (মঙ্গলবার ২ এপ্রিল)


লাইফস্টাইল ডেস্ক এপ্রিল ২, ২০১৯, ১০:৩৮ এএম
জেনে নিন আজকের রাশিফল (মঙ্গলবার ২ এপ্রিল)

ধনু (23 Nov - 21 Dec)
ছোট ভাই-বোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। কাজকর্মে উৎসাহ বোধ করতে পারেন। পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে চলার চেষ্টা করুন। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন।

মকর (22 Dec - 20 Jan)
আর্থিক দিক ভালো যেতে পারে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। পুরনো কোনো আত্মীয়র সঙ্গে যোগাযোগ হতে পারে। পড়াশোনায় আনন্দ বোধ করতে পারেন।

কুম্ভ (22 Jan - 18 Feb)
দিনটি শুভ সম্ভাবনাময়। শরীর ভালো থাকতে পারে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করা সহজ হতে পারে। কোনো বিশেষ রঙের প্রতি আকর্ষণ বোধ করতে পারেন।

মীন (19 Feb - 20 Mar)
পুরনো কোনো রোগের পুনরাক্রমণ হতে পারে। অসুস্থতাকে অবহেলা করা ঠিক হবে না। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী প্রয়োজনী চিকিৎসা গ্রহণ করুন। ব্যয় বৃদ্ধি পেতে পারে। ভ্রমণের সুযোগ পেতে পারেন।

মেষ (21 Mar - 20 Apr)
বন্ধুদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। আর্থিক দিক ভালো যেতে পারে। কোনো আশা পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগ অব্যাহত রাখুন।

বৃষ (21 Apr - 20 May)
পিতৃস্বাস্থ্য ভালো থাকতে পারে। অসুস্থ পিতার আরোগ্য লাভের সম্ভাবনা আছে। কোনো ধরনের সামাজিক কাজে অংশ নিতে পারেন। সে ক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা আছে। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে।

মিথুন (22 May - 21 Jun)
আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। কোনো সেলাকের পরামর্শে উপকৃত হতে পারেন। পেশাগত দিক ভালো যাবে। ভ্রমণ ফলপ্রসূ হতে পারে।

কর্কট (22 Jun - 22 Jul)
অতীন্দ্রিয় শাস্ত্রাদির প্রতি আগ্রহ বোধ করতে পারেন। সামাজিক সংকট এড়িয়ে চলার চেষ্টা করুন। জৈবিক কামনা-বাসনাকে সংযত রাখুন। অন্যথায় বদনাম হতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ এড়িয়ে চলুন।

সিংহ (23 Jul - 23 Aug)
দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো যাবে। ঘনিষ্ঠ কোনো বন্ধুর সহযোগিতায় উপকৃত হতে পারেন। ঘনিষ্ঠ কেউ শত্রুতাও করতে পারে। অন্যের প্রতি সদাচরণ করুন।

কন্যা (24 Aug - 23 Sep)
শরীর ভালো যাবে না। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। আহারে-বিহারে সতর্ক থাকুন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। নিজের সীমালঙ্ঘন করা ঠিক হবে না।

তুলা (24 Sep - 23 Oct)
দিনটি শুভ সম্ভাবনাময়। প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকতে পারে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে। যাত্রা ও যোগাযোগ শুভ।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!