• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

জেনে নিন আজকের রাশিফল (মঙ্গলবার ২০ ফেব্রুয়ারি)


লাইফস্টাইল ডেস্ক ফেব্রুয়ারি ২০, ২০১৮, ০৯:২৭ এএম
জেনে নিন আজকের রাশিফল (মঙ্গলবার ২০ ফেব্রুয়ারি)

ঢাকা: আজ আপনার বিবাহিত জীবনের সেরা দিন করতে আপনার প্রয়োজনে তাকে তার সাহায্য করুন। আপনার উন্নতিতে ঈর্ষাকাতর কেউ ক্ষতির চেষ্টা করতে পারেন। প্রেমের ক্ষেত্রে সফলতার যোগ রয়েছে। কর্মক্ষেত্রে উন্নতি হবে। ব্যবসায়ে লাভ বাড়বে। বন্ধুর পরামর্শে উন্নতি। যাত্রাযোগ শুভ। অবিলম্বে আপনার বাড়ির চারপাশে কিছু পরিস্কার পরিচ্ছন্নতা করা প্রয়োজন। আজ আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ৬, শুভ রং হলুদ। আজকে সবকাছু ভালোর জন্য একটি কলা বাড়ির পশ্চিম দিকের কোনে রেখে দিন। গোলাপ জল মিশ্রিত জলে গোসল করুন। এবার চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯): আপনার স্ত্রীর সাথে পারিবারিক সমস্যা ভাগ করে নিন। নিজেদেরকে এক প্রেমপূর্ণ, যত্নশীল দম্পতি হিসাবে পুনর্নিশ্চিত এবং আবার আবিষ্কার করতে একে অপরের জন্য কিছু সময় কাটান। আপনার বাচ্চারাও ঘরে আনন্দ এবং শান্তির স্পন্দন অনুভব করবে। এটি আপনাকে একে অপরের সাথে আলাপচারিতায় এক বিশাল স্বতঃস্ফুর্ততা এবং স্বাধীনতা প্রদান করবে। প্রেমের দেবতার বাণের হাত থেকে বাঁচার সুযোগ কম। আপনি আজ আপনার মিষ্টি ভালবাসা জীবনে চমকপ্রদ মশলার উপস্থিতি লক্ষ্য করতে পারেন। আপনার অতীতের কারোর আপনাকে যোগাযোগ করা এবং এটিকে একটি স্মরণীয় দিনে পরিণত করা সম্ভব।

বৃষ (এপ্রিল ২০- মে ২০): পরিবারের সকলের অনুভূতি বুঝে নিজের মেজাজ সামলান। দিনের পরেরভাগে টাকাপয়সার অবস্থার উন্নতি হবে। পরিবারের সদস্যদের হাসিখুশি প্রকৃতি ঘরের পরিবেশ উজ্জ্বল করতে তুলবে। সঠিক পরিচয় এবং বোঝাপড়ার পরেই বন্ধুত্ব করুন। আজ আপনি অফিসে যে কাজ করছেন তা আগামী সময়ে ভিন্ন ভাবে আপনার উপকারে লাগবে। আজ মানুষরা প্রশংসাসূচক মন্তব্য করবেন- যা আপনি সর্বদাই শুনতে চেয়েছেন। বিবাহ আজকের তুলনায় আগে কোনদিন এত চমকপ্রদ হয় নি।

মিথুন (মে ২১- জুন ২০): অবাঞ্ছিত চিন্তায় মন ভরাবেন না। বরং স্থির এবং দুশ্চিন্তামুক্ত থাকুন যাতে মানসিক দৃঢ়তা বাড়ে। অপ্রয়োজনীয় ক্ষতি এড়াতে সতর্কভাবে এবং যথাযথ উপদেশ নিয়ে সমস্ত লগ্নি করতে হবে। আপনি কোন বিষয়ের সমাধান করতে গেলে মেজাজ এবং পরিকল্পনার পরিবর্তন প্রভাবশালী হয়ে উঠবে। প্রেমে হতাশ হতে পারেন কিন্তু মনোক্ষুণ্ণ হবেন না যেহেতু প্রেমিক প্রেমিকারা সর্বদাই চাটুকার হন। যদি আপনি আপনার কাজে মনোযোগ দেন তাহলে আপনি আপনার ফলাফল দ্বিগুণ করতে পারেন। হাত-মারফৎ বার্তা যাচাই করে নেওয়া উচিত। আপনার বিবাহ আজ একটি কঠিন সময়ের মধ্যে দিয়ে যেতে পারে।

কর্কট (জুন ২১- জুলাই ২২): আপনার উদ্দীপনা বাড়িয়ে তুলতে আপনার মনে এক উজ্জ্বল সুন্দর এবং গৌরবজনক ছবি প্রবেশ করান। আকস্মিক অপ্রত্যাশিত খরচ আর্থিক চাপ প্রয়োগ করতে পারে। মনে হচ্ছে সিনেমা-থিয়েটারে সন্ধ্যাযাপন বা আপনার স্ত্রীর সাথে সান্ধ্যভোজ আপনাকে এক আয়েসী এবং চমকপ্রদ মেজাজে রাখবে। আপনি প্রেমিকার ব্যাপার অনেকে কিছুই ভুল ভাববেন। সবাই আজ কর্মক্ষেত্রে আপনাকে ভালবাসবে এবং সমর্থন করবে। আজ আপনি একজন তারকার মতো আচরণ করুন- কিন্তু শুধুমাত্র প্রশংসনীয় কাজগুলিই করুন। আজ আপনি আপনার স্ত্রীর একটি মিথ্যা কথায় হতাশ হতে পারেন, যদিও এটি একটি সামান্য ঘটনা হবে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): স্বাস্হ্য সংক্রান্ত সমস্যার জন্য আপনাকে হাসপাতালে যেতে হতে পারে। আপনার খরচ বৃদ্ধি আপনার মনকে ভাবিত করে তুলবে। পারিবারিক উত্তেজনায় আপনার মনোযোগ ভ্রষ্ট হতে দেবেন না। দুঃসময় আমাদেরকে অনেক বেশি কিছু দেয়। আত্মকরুণায় নিয়োজিত হয়ে মুহুর্তটি নষ্ট করবেন না, বরং জীবনের শিক্ষা থেকে জানার এবং প্রয়োগের চেষ্টা করুন। ভালবাসার ছলনা সমস্ত দিন আপনাকে আবদ্ধ করে রাখবে। শুধুমাত্র সুখ অনুভব করুন। আপনার কঠোর পরিশ্রম কর্মক্ষেত্রে আজ রং প্রদর্শন করবে। আপনার স্ত্রী আপনার স্বাস্থ্যর দিকে আজ অসংবেদী হতে পারেন।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): যদি আপনি একটি দীর্ঘ যাত্রায় যাবার পরিকল্পনা করেন তাহলে আপনার স্বাস্থ্য এবং শক্তি সংরক্ষণের অভ্যাস অত্যন্ত উপকারী প্রমাণিত হবে। আর্থিক সীমাবদ্ধতা এড়াতে আপনার বাজেটে আটকে থাকুন। এমন একটি দিন যেখানে অন্য ব্যক্তিদের উপদেশগুলি শোনা এবং তার উপর কাজ করা গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়াবে। কাজ চাপ আপনার মন দখল করে থাকায় আপনার প্রিয়জন আপনাকে হঠাৎই অপরিমেয় রোমান্টিক আনন্দ দেবে। আপনার স্ত্রী অসাধারণ নন। আপনি আপনার জীবনের ভালবাসার মানুষটির থেকে একটি চমৎকার বিস্ময় পেতে পারেন।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): স্বাস্হ্যের সমস্যার জন্য আপনি কোন গুরুত্বপূর্ণ কাজে যেতে অসমর্থ হওয়ায় কিছু প্রতিকূলতার সামনা করা সম্ভবপর। আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। বাড়ির কাজ ক্লান্তিকর এবং যার বড় কারণ মানসিক দুশ্চিন্তা। আপনি আপনার ভালবাসার সঙ্গীর একটি নতুন বিস্ময়কর দিকে দেখতে পাবেন। উত্তেজনাপূর্ণ দিন যখন ঘনিষ্ঠ সহকারীদের সাথে বেশ কিছু বিরোধ মাথা চাড়া দিয়ে উঠতে পারে। স্পর্শ, চুম্বন, আলিঙ্গন বিবাহিত জীবনে একটি খুব বিশেষ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আপনি আজ তা অনুভব করতে যাচ্ছেন।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): কোনোমতেই মেজাজ হারাবেন না এতে পরিবারে স্থায়ী ব্যবধান তৈরী হয়ে যাবে। চেষ্টা করলে আপনি ভারসাম্যের মধ্যে শান্তি বজায় রাখতে পারবেন। কোনো বিভক্ত পরিবার টিঁকতে পারে না। যার সাথে আপনি আর্থিক কারবার করছেন তার ব্যাপারে সতর্ক থাকুন। প্রেমের মানুষটি বিরক্ত হবেন যদি আপনি তাদের সাথে সময় না কাটান। আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আপনাকে বিভ্রান্ত করতে পারে। আপনি আজ কর্মক্ষেত্রে সত্যি রাগান্বিত হতে পারেন। আজ মানুষরা প্রশংসাসূচক মন্তব্য করবেন। আজ, আপনি একে অপরের জন্য একে অপরের সুন্দর অনুভূতিগুলির মধ্যে খুব ঘনিষ্ঠভাবে সংযোগ স্থাপন করবেন।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): ব্যস্ত সময়সূচী সত্ত্বেও স্বাস্হ্য সুন্দর থাকবে, কিন্তু আপনার জীবনকে নিশ্চিন্তভাবে নেবেন না, উপলব্ধি করুন যে জীবনের প্রতি যত্নই হল আসল ব্রত। আপনার বাড়তি টাকাপয়সা এমন একটি নিরাপদ স্থানে রাখুন যা আগত সময়ে আপনাকে ফেরতের প্রতিশ্রুতি দেবে। আপনার স্ত্রীর স্বাস্হ্য কিছু দুশ্চিন্তার সৃষ্টি করতে পারে। প্রেমের সুযোগগুলি (সম্ভাবনাগুলি) স্পষ্ট- কিন্তু ক্ষণস্থায়ী হবে। এটি সত্যিই ভাল মনে হবে। ভ্রমণ লাভদায়ক হলেও খরচসাপেক্ষ হবে। দিনটি আপনার নিয়মিত বৈবাহিক জীবনে স্বতন্ত্র হতে পারে, আজ সত্যিই আপনি অসাধারণ কিছু অভিজ্ঞতা লাভ করবেন।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): জটিল পরিস্থিতিতে ঘাবড়ে যাবেন না। খাবারের স্বাদের জন্য যেমন নুন দায়ী তেমনি একটু অশান্তি না থাকলে সুখের গুরুত্ব বোঝা যায় না। আপনার জ্ঞান এবং উত্তম রসবোধ আপনার চারপাশের মানুষের মনে রেখাপাত করতে পারে। আজ প্রেমঘটিত আকস্মিক সাক্ষাৎ দেখা যাচ্ছে। ব্যবসায়িক বিষয়ে সিদ্ধান্ত নেবার সময় কারোর দ্বারা প্রভাবিত হবেন না। আপনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিবাহিত জীবনে জোকস পেতে পারেন, কিন্তু আজ আপনি সত্যিই আবেগপ্রবণ হয়ে যাবেন যখন আপনার বিবাহিত জীবন সম্পর্কে চমকপ্রদ সুন্দর ঘটনা উপরিভাবে আসতে থাকবে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): জটিল পরিস্থিতিতে ঘাবড়ে যাবেন না। খাবারের স্বাদের জন্য যেমন নুন দায়ী তেমনি একটু অশান্তি না থাকলে সুখের গুরুত্ব বোঝা যায় না। আপনার জ্ঞান এবং উত্তম রসবোধ আপনার চারপাশের মানুষের মনে রেখাপাত করতে পারে। আজ প্রেমঘটিত আকস্মিক সাক্ষাৎ দেখা যাচ্ছে। ব্যবসায়িক বিষয়ে সিদ্ধান্ত নেবার সময় কারোর দ্বারা প্রভাবিত হবেন না। কারো কারোর জন্য অপ্রত্যাশিত ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। আজ আপনি সত্যিই আবেগপ্রবণ হয়ে যাবেন যখন আপনার বিবাহিত জীবন সম্পর্কে চমকপ্রদ সুন্দর ঘটনা উপরিভাবে আসতে থাকবে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): আজকের দিনে ভ্রমণ করা এড়িয়ে চলুন-কারণ এটি কেবলমাত্র চাপ এবং উদ্বেগের দিকে নিয়ে যাবে। যার সাথে আপনি আর্থিক কারবার করছেন তার ব্যাপারে সতর্ক থাকুন। বাচ্চাদের সাথে বিতর্কের ফলে হতাশাগ্রস্ত হবেন। কাজের পরিবর্তনে আপনার লাভ হবে। বর্তমান কাজ ছেড়ে আপনি অন্য কোনো ক্ষেত্রে যেমন বিপণন লাইনে যোগ দিতে পারেন যা আপনার জন্য সঠিক হবে। এমন ব্যক্তির সাথে মেলামেশা বন্ধ করুন যাঁরা আপনার সুনাম নষ্ট করবে। তর্ক, নাম ধরে ডাকা, মতভেদ; এগুলি হল বর্তমান দিনের দম্পতিদের সমস্যা। আপনি আজ তার শিকার হতে পারেন।

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!