• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

জেনে নিন আজকের রাশিফল (রবিবার, ২২ জুলাই)


লাইফস্টাইল ডেস্ক জুলাই ২২, ২০১৮, ১২:২৩ পিএম
জেনে নিন আজকের রাশিফল (রবিবার, ২২ জুলাই)

ঢাকা : চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস-

কর্কট (22 Jun - 22 Jul)
সন্তানের কোনো বিষয় নিয়ে উদ্বিগ্ন হতে পারেন। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। পড়াশোনায় অধিকতর মনোযোগী হওয়ার চেষ্টা করুন। অন্যথায় ফলাফল বিপর্যয়ের আশঙ্কা আছে। যাত্রা ও যোগাযোগ শুভ।

সিংহ (23 Jul - 23 Aug)
মাতৃস্বাস্থ্য মোটামুটি ভালো থাকতে পারে। অপ্রত্যাশিত সূত্র থেকে অর্থাগমের সম্ভাবনা আছে। পড়াশোনার প্রতি আগ্রহ বোধ করতে পারেন। শরীর হঠাৎ অসুস্থ হতে পারে। উত্তেজনা ক্ষতির কারণ হতে পারে।

কন্যা (24 Aug - 23 Sep)
গলায় কোনো সমস্যা দেখা দিতে পারে। পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে চলুন। ঠাণ্ডা ও ধুলাবালি সম্পর্কে সতর্ক থাকুন। তথ্যগত বিভ্রান্তি দেখা দিতে পারে। কাজকর্মে প্রত্যাশিত সাফল্য বাধাগ্রস্ত হতে পারে।

তুলা (24 Sep - 23 Oct)
কাউকে কোনো প্রতিশ্রুতি দেওয়ার আগে ভালোভাবে চিন্তা করে নিন। আজ কাউকে কোনো ধার-কর্জ দেওয়া ঠিক হবে না। বাড়িতে আত্মীয় সমাগম হতে পারে। আপ্যায়নের জন্য ব্যয় বৃদ্ধি পেতে পারে। মাথা ব্যথায় ভোগার আশঙ্কা আছে।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
দিনটি মোটামুটি শুভ সম্ভাবনাময়। শরীর মোটামুটি ভালো থাকতে পারে। অসুস্থদের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। সবার প্রতি সদাচরণ করুন। ব্যক্তিত্ববোধ বজায় রাখুন।

ধনু (23 Nov - 21 Dec)
ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। মামলা-মোকদ্দমা কিছু থাকলে তার ফল আপনার বিপক্ষে চলে যেতে পারে। ঋণগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। শোকগ্রস্ত হতে পারেন। দূরের যাত্রা বা যোগাযোগ হতে পারে।

মকর (22 Dec - 20 Jan)
বড় ভাই-বোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে চেষ্টা করুন। প্রয়োজনে তাদের পরামর্শ গ্রহণ করুন। পেশাগত যোগাযোগ অব্যাহত রাখুন। বন্ধুদের কারো সহযোগিতায় উপকৃত হতে পারেন। ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন।

কুম্ভ (22 Jan - 18 Feb)
পিতৃস্বাস্থ্য ভালো থাকতে পারে। অসুস্থ পিতার আরোগ্য লাভ হতে পারে। সামাজিক কাজে অংশ নিতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। কর্মপরিবেশ অনুকূল থাকবে।

মীন (19 Feb - 20 Mar)
আধ্যাত্মিক চিন্তা-চেতনায় সমৃদ্ধি আসতে পারে। জীবনকে অর্থবহ করে গড়ে তোলার চেষ্টা করুন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। ভ্রমণ ফলপ্রসূ হতে পারে। ভাগ্যোন্নয়নের প্রচেষ্টা অব্যাহত রাখুন।

মেষ (21Mar - 20 Apr)
কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। রিপুকে সংযত রাখুন। অন্যথায় বদনাম হতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ এড়িয়ে চলুন। বিক্রয়-বাণিজ্যে লোকসানের আশঙ্কা আছে।

বৃষ (21 Apr - 20 May)
দাম্পত্য সম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। পারস্পরিক সামাজিক সম্পর্ক মোটামুটি ভালো থাকতে পারে। ঘনিষ্ঠ কোনো বন্ধুর সহযোগিতায় উপকৃত হতে পারেন। ঘনিষ্ঠ কেউ শত্রুতা করতে পারে। বিবাদ এড়িয়ে চলুন।

মিথুন (22 May - 21 Jun)
কর্মপরিবেশ অনুকূল নাও থাকতে পারে। কর্মস্থলে কোনো সমস্যার উদ্ভব হতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা নাও পেতে পারেন। শত্রুরা ক্ষতির চেষ্টা করতে পারে। শত্রুকে দুর্বল ভাবা ঠিক হবে না।
সোনালীনিউজ/আরজে

Wordbridge School
Link copied!