• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

জেনে নিন আজকের রাশিফল (রোববার ১৭ মার্চ)


লাইফস্টাইল ডেস্ক মার্চ ১৭, ২০১৯, ০৯:৫০ এএম
জেনে নিন আজকের রাশিফল (রোববার ১৭ মার্চ)

ধনু (23 Nov - 21 Dec)
সময়ের প্রতিকূলতা সম্পর্কে সতর্ক থাকুন। ব্যাবসায়িক দিক ভালো যাবে না। বিক্রয় বাণিজ্যে লোকসান হতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ করা থেকে বিরত থাকুন। আপনার নামে কোনো অপবাদ রটাতে পারে।

মকর (22 Dec - 20 Jan)
ব্যাবসায়িক দিক মোটামুটি ভালো থাকতে পারে। নতুন চুক্তি করার ক্ষেত্রে ভালোভাবে চিন্তা করে নিন। দাম্পত্য ভুল-বোঝাবুঝি মিটিয়ে নিন। আপনজন কেউ শক্রতা করতে পারে। বিবাদ এড়িয়ে চলুন।

কুম্ভ (22 Jan - 18 Feb)
শক্ররা মাথাচাড়া দিয়ে উঠতে পারে। শক্রকে দুর্বল ভাবা ঠিক হবে না। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকুন। কোনো ব্যাপারে সীমা লঙ্ঘন করা ঠিক হবে না। শরীর ভালো নাও থাকতে পারে।

মীন (19 Feb - 20 Mar)
নিজের মতামত যথাযথভাবে প্রকাশ করুন। অন্যথায় সুযোগ হারাতে পারেন। ধর্মীয় কাজে আনন্দ পাবেন। শিল্প-সংস্কৃতির প্রতি আগ্রহ বোধ করতে পারেন। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন।

মেষ (21Mar - 20 Apr)
আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। হঠাৎ অসুস্থ বোধ করতে পারেন। হৃদেরাগীরা শারীরিক অসুস্থতাকে অবহেলা না করে চিকিৎসকের পরামর্শ নিন। উত্তেজনা পরিহার করার চেষ্টা করুন।

বৃষ (21 Apr - 20 May)
দিনটি মিশ্র সম্ভাবনাময়। আপনজন কারো সঙ্গে মতবিরোধ দেখা দিতে পারে। কাজকর্মে প্রত্যাশিত সাফল্য বাধাগ্রস্ত হতে পারে। সংগীতশিল্পীদের জন্য দিনটি শুভ নয়। গলায় কোনো সমস্যা দেখা দিতে পারে।

মিথুন (22 May - 21 Jun)
আজ কাউকে কোনো ব্যাপারে প্রতিশ্রুতি দেওয়া ঠিক হবে না। পাওনা টাকা আদায় বিলম্বিত হতে পারে। মূল্যবোধ বজায় রাখুন। চক্ষু বা মাথা ব্যথায় ভুগতে পারেন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন।

কর্কট (22 Jun - 22 Jul)
অন্যের প্রতি সদাচরণ করার চেষ্টা করুন। কোনো ব্যাপারে বিবাদে জড়ানো ঠিক হবে না। শরীর মোটামুটি ভালো থাকতে পারে। কোনো বিশেষ রঙের প্রতি আকর্ষণ বোধ করতে পারেন। কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণের আগে ভালোভাবে চিন্তা করে নিন।

সিংহ (23 Jul - 23 Aug)
ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। কোনো ধরনের দুরারোগ্য রোগের লক্ষণ দেখা দিতে পারে। অবহেলা না করে শিগগিরই চিকিৎসকের পরামর্শ নিন। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে।

কন্যা (24 Aug - 23 Sep)
বড় ভাই-বোনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। আর্থিক দিক মোটামুটি ভালো থাকতে পারে। পেশাগত যোগাযোগ অব্যাহত রাখুন। জনসম্পৃক্ততা বৃদ্ধি পেতে পারে।

তুলা (24 Sep - 23 Oct)
কোনো ধরনের জনসেবামূলক কাজে অংশ নিতে পারেন। সে ক্ষেত্রে সাফল্য পেতেও পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। কর্মপরিবেশ মোটামুটি ভালো থাকতে পারে। কর্মস্থলে কোনো সিনিয়র সহকর্মীর পরামর্শে উপকৃত হতে পারেন।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
সামাজিক যোগাযোগ অব্যাহত রাখুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। পেশাগত দিক ভালো যেতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। তীর্থগমন হতে পারে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!