• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

জেনে নিন আজকের রাশিফল (শনিবার ১৬ মার্চ)


লাইফস্টাইল ডেস্ক মার্চ ১৬, ২০১৯, ০৯:৩২ এএম
জেনে নিন আজকের রাশিফল (শনিবার ১৬ মার্চ)

ধনু (23 Nov - 21 Dec)
দাম্পত্য ভুল-বোঝাবুঝি এড়িয়ে চলুন। ব্যাবসায়িক দিক ভালো যেতে পারে। বিক্রয় বাণিজ্যে লাভবান হতে পারেন। জ্ঞাতি শক্ররা ক্ষতি করার চেষ্টা করতে পারে। সে সম্পর্কে সতর্ক থাকুন।

মকর (22 Dec - 20 Jan)
শরীর খুব একটা ভালো নাও থাকতে পারে। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। আহারে-বিহারে সতর্ক থাকুন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। যাবতীয় মতবিরোধ এড়িয়ে চলুন।

কুম্ভ (22 Jan - 18 Feb)
ধর্মকর্মের প্রতি আগ্রহ বোধ করতে পারেন। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। সৃজনশীল কাজে অংশ নিতে পারেন। সে ক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা আছে।

মীন (19 Feb - 20 Mar)
পড়াশোনার প্রতি আগ্রহ বোধ করতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। মাতৃস্বাস্থ্য ভালো যেতে পারে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। আবেগ সংযত রাখুন।

মেষ (21Mar - 20 Apr)
প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। কাজকর্মে প্রত্যাশিত সাফল্য বাধাগ্রস্ত হতে পারে। আপনজন কারো সঙ্গে ভুল-বোঝাবুঝি দেখা দিতে পারে। ঠাণ্ডা ও ধুলাবালি থেকে সতর্ক থাকুন।

বৃষ (21 Apr - 20 May)
বেহাত হওয়া সম্পদ উদ্ধারের প্রচেষ্টা জোরদার করুন। কাউকে দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করার চেষ্টা করুন। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। পড়াশোনায় আনন্দ বোধ করতে পারেন। মাথা ব্যথায় ভুগতে পারেন।

মিথুন (22 May - 21 Jun)
কোনো বিশেষ রঙের প্রতি আগ্রহ বোধ করতে পারেন। শরীর মোটামুটি ভালো থাকতে পারে। অসুস্থদের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। অন্যের প্রতি সদাচরণ করুন। দাম্পত্য ভুল-বোঝাবুঝি এড়িয়ে চলুন।

কর্কট (22 Jun - 22 Jul)
দিনটি মিশ্র সম্ভাবনাময়। পুরনো কোনো জটিল রোগের পুনরাক্রমণ হতে পারে। অবহেলা না করে চিকিৎসকের পরামর্শ নিন। ব্যয় বৃদ্ধি পেতে পারে। দূরের যাত্র শুভ।

সিংহ (23 Jul - 23 Aug)
বড় ভাই-বোনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। প্রয়োজনে তাদের সহযোগিতা গ্রহণ করুন। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। জনসম্পৃক্ততা বৃদ্ধি পাবে। পেশাগত যোগাযোগে সুফল পেতে পারেন।

কন্যা (24 Aug - 23 Sep)
পিতৃস্বাস্থ্য ভালো যেতে পারে। অসুস্থ পিতার শারীরিক অবস্থার উন্নতি হতে পারে। কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে। কোনো অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে।

তুলা (24 Sep - 23 Oct)
সামাজিক যোগাযোগ অব্যাহত রাখুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। ভ্রমণের সুযোগ পেতে পারেন।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
শরীর ভালো নাও থাকতে পারে। অবহে.লা না করে চিকিৎসা নিন। আপনজন কারো মৃত্যুতে শোকগ্রস্ত হতে পারেন। আপনার নামে কোনো অপবাদ রটতে পারে। জৈবিক কামনা-বাসনাকে সংযত রাখুন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!