• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

জেনে নিন আজকের রাশিফল (শনিবার ২০ অক্টোবর)


লাইফস্টাইল ডেস্ক অক্টোবর ২০, ২০১৮, ০৯:৩৯ এএম
জেনে নিন আজকের রাশিফল (শনিবার ২০ অক্টোবর)

ধনু (23 Nov - 21 Dec)
ছোট ভাই-বোনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। কাজকর্মে প্রত্যাশিত সাফল্য পেতে পারেন। প্রবাসী আপনজনের সঙ্গে যোগাযোগ হতে পারে। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন।

মকর (22 Dec - 20 Jan)
বাড়িতে অতিথি সমাগম হতে পারে। আপ্যায়নের জন্য ব্যয় বৃদ্ধি পেতে পারে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। পড়াশোনায় আনন্দ পাবেন। মূল্যবোধ বজায় রাখুন।

কুম্ভ (22 Jan - 18 Feb)
শরীর ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকতে পারে। অন্যের প্রতি সদাচরণ করুন। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করা সহজ হতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে।

মীন (19 Feb - 20 Mar)
দিনটি মিশ্র সম্ভাবনাময়। পুরনো কোনো দুরারোগ্য ব্যাধির পুনরাক্রমণ হতে পারে। অসুস্থতাকে অবহেলা করা ঠিক হবে না। শিগগিরই চিকিৎসকের পরামর্শ অনুযায়ী যথাযথ চিকিৎসা গ্রহণ করুন। ঋণগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে।

মেষ (21Mar - 20 Apr)
বন্ধুদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। বন্ধুদের কারো সহযোগিতায় উপকৃত হতে পারেন। মনের গভীরে লালিত কোনো আশা পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগ অব্যাহত রাখুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন।

বৃষ (21 Apr - 20 May)
কর্মপরিবেশ মোটামুটি অনুকূল থাকতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। কর্মস্থলে কোনো সিনিয়র সহকর্মীর পরামর্শে উপকৃত হতে পারেন। কোনো আশা পূরণ হতে পারে। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে।

মিথুন (22 May - 21 Jun)
উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। ভাগ্যোন্নয়নের প্রচেষ্টা জোরদার করুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। পেশাগত দিক ভালো যেতে পারে।

কর্কট (22 Jun - 22 Jul)
কোনো ধরনের সামাজিক সংকটের সম্মুখীন হতে পারেন। রিপুকে সংযত রাখুন। অন্যথায় বদনাম হতে পারে। শরীর খুব একটা ভালো নাও থাকতে পারে। অবহেলা না করে চিকিৎসা নিন।

সিংহ (23 Jul - 23 Aug)
দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে। প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকতে পারে। প্রণয় প্রস্তাবে সাড়া পেতে পারেন। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে। ঘনিষ্ঠ কোনো বন্ধুর সহযোগিতায় উপকৃত হতে পারেন।

কন্যা (24 Aug - 23 Sep)
শরীর খুব একটা ভালো যাবে না। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। খাওয়াদাওয়ায় সতর্ক থাকুন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। সীমা লঙ্ঘন করা ঠিক হবে না।

তুলা (24 Sep - 23 Oct)
প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকতে পারে। মনের মানুষকে মনের কথা স্পষ্টভাবে প্রকাশ করুন। প্রণয় প্রস্তাবে সাড়া পেতে পারেন। শিল্প-সংস্কৃতির প্রতি আগ্রহ বোধ করতে পারেন। রোমান্স ও বিনোদন শুভ।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। পড়াশোনার প্রতি আগ্রহ বোধ করতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। আবেগ সংযত রাখুন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!